মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ সন্ধ্যায় দিল্লিতে সনিয়ার সাথে গুরুত্বপূর্ণ বৈঠক মমতার রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীরা পেলো আরএমপির ত্রাণ সহায়তা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শহীদ জাহেদা’র ২৩ তম শাহাদৎ বার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে চার্লস ডিকেন্সের বেঙ্গল কানেকশন আর আমার খেয়ালী মন সচিব আবদুল মান্নান জনপ্রশাসন পদক পাওয়ায় উপসচিব আলমগীরের অভিনন্দন মৌমিতার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া কামনা।।মানুষের কল্যাণে প্রতিদিন সোহেল সরদার এর জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন কবির নেওয়াজ।।মানুষের কল্যাণে প্রতিদিন তিনদিন ব্যাপী বিনামূল্যে সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু।।মানুষের কল্যাণে প্রতিদিন ভারতের এই প্রথম ভোট কেনার অপরাধে টি আর এস সংসদ সদস্য শ্রীমতী মাথল কবিতার ছয় মাসের জেলের নির্দেশ বাহরাইনের মেডিকেল টিম ও WHO পরিচালকের সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন
ময়মনসিংহে কোটি টাকার বসত ভিটা বিক্রি করতে রাজি না হওয়ায় বৃদ্ধ পিতাকে নির্যাতন।

ময়মনসিংহে কোটি টাকার বসত ভিটা বিক্রি করতে রাজি না হওয়ায় বৃদ্ধ পিতাকে নির্যাতন।

 

শারমীন সুলতানা মিতু :

ময়মনসিংহ নগরীর কাঁচিঝুলি ৪৭/১ গোলাপজান রোডস্থ বৃদ্ধ পিতা আনার মিঞা (৭৩) কে তার ঔরষের ১ পুত্র ৪ কন্যা জামাতাগন এবং কন্যার দিকে এক নাতির বিরুদ্ধে কোটি টাকার বসত ভিটা বিক্রয়ের উদ্দেশ্যে নির্যাতনের অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আনার মিঞার চার কন্যা যথাক্রমে সুলতানা রাজিয়া, লাকী, আখি, কনক, পুত্র হিমেল ও কন্যা লাকীর পুত্র লামিম এবং জামাতাগন সম্মিলিত ভাবে বৃদ্ধ আনার মিঞাকে বশত ভিটা থেকে উচ্ছেদ করে সম্পত্তি দখল ও বিক্রয়ের জন্য শারিরীক মানষিক ভাবে দীর্ঘদিন যাবৎ অত্যাচার নির্যাতন করিয়া আসিতেছে। তাহাদের চাপে পরিয়া অনিচ্ছাকৃত ভাবে প্রাণ নাশের ভয়ে ময়মনসিংহ টাউন মৌজায় কাঁচিঝুলি গোলাপজান রোডের ৪৭/১ হোল্ডিং এর .০৪৯১ একর বশত ভিটা যাহার মূল্য অনুমান এক কোটি পাচঁ লক্ষ টাকা, ৫ কন্যা ১ পুত্র সন্তানের নামে বিগত ২২ জুলাই/২০১৯ তারিখে ৮৭৫৭ নং হেবা দলিল করে দেন। কথা থাকে যে আনার মিঞা তাহার মৃত্যুর পর সন্তানরা মালিক সত্ববান হয়ে ভোগ দখল বিক্রয় করিবে, কিন্তু কন্যা, কন্যা জামাতা পুত্রদের মধ্যে কন্যা মমতাজ ব্যাতিরেকে সকলেই .০৪৯১ একর বশত ভিটা যাহার মূল্য এক কোটি পাঁচ লক্ষ টাকার সম্পদ বিক্রয়ের জন্য বৃদ্ধ পিতাকে বিষ প্রয়োগে এবং বালিশ চাপা দিয়ে প্রাণে মেরে ফেলার ষড়যন্ত্র শুরু করিলে আনার মিঞা তাহার হেবা দলিল বাতিলের জন্য বিঞ্জ যুগ্ম জেলা জজ্ ১ম আদালতে ৯৪/২০২০, ১২জুলাই/২০২০ তারিখে মোকদ্দমা দায়ের করেন। এ ছাড়াও কোতোয়ালী মডেল থানা জিডি নং ১৮৭১ তাং ২৬/০৬/২০২০ দায়ের করেন ।

পুত্র কন্যা ও নাতি এবং জামাতাদের প্রতিনিয়ত অশালীন অশোভনীয় ও তিরস্তার মূলক কথাবার্তায় ৭৩ বৎসর বয়স্ক আনার মিঞা বার্ধক্য জনিত বিভিন্ন রোগে আক্রান্ত থাকায় ক্রমশ দুর্বল ও দুর্বিসহ হয়ে উঠে তার জীবন। এ অবস্থায় আইনজীবি কন্যা মমতাজ বেগম পিতা আনার মিঞার পাশে দাড়ালে তাকেও বিভিন্ন ভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা অব্যবহত রেখেছে । আনার মিঞা আরো জানান তার কন্যা তার পাশে দাড়ানোর জন্য তারা তাহার বাসায় আইনজীবী চেম্বারে হামলা করে এ বিষয়ে ২জুলাই/২০২০ তারিখে ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দায়ের করিলে তার পুত্র, কন্যা, নাতি, কন্যা জামাতাগন ১৫জুলাই/২০২০ তারিখে তার কন্যা এডঃ মমতাজ বেগমের বাসায় ভিতরের বাহির হওয়ার দরজায় জিআই তার দিয়ে বেঁধে রাখে যাহাতে এডঃ মমতাজ বেগম তার পিতা আনার মিঞা আত্বরক্ষার জন্য পেছন দিক থেকে বের হতে না পারে। ১৬জুলাই/২০২০ তারিখে বিকাল ৩.০০ ঘটিকার সময় এডঃ মমতাজ বেগমের বাসার বারান্দায় আইনজীবী সাইন বোর্ড রং দিয়ে এবং কাগজ লাগিয়ে বিকৃতি করে ফেলে। ১৮জুলাই/২০২০ তাং রাতের অন্ধকারে কাজের মেয়ে কমলাকে শারিরীক ভাবে মারপিট নির্যাতন করলে এর প্রতিবাদ করায় এডঃ মমতাজ বেগমের বাসার বারান্দার গ্রীল বাকাইয়া তালা ভাঙ্গিয়া তাহার বাসার আইনজীবী চেম্বারে প্রবেশ করিয়া জিনিসপত্র তছনছ করে নগত টাকা স্বর্ণালংকার জিনিসপত্র নিয়ে যায়। এ ব্যপারে থানা পুলিশকে সংবাদ দিলে পরিস্থিতি সাময়িক শান্ত হলেও আনার মিঞার জীবন চরম নিরাপত্তাহীন হয়ে উঠেছে। তিনি সন্তান, নাতি, জামাতাদের কবল থেকে কিছুটা দিন শান্তিতে বেঁচে থাকতে চান কিন্তু পুত্র কন্যা জামাতাগন এই বশত ভিটা বিক্রি করে বৃদ্ধ আনার মিঞাকে রাস্থায় ছুড়ে ফেলে দিতে চায় এ অবস্থায় প্রতিকার চেয়েছেন আনার মিঞা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com