রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
ওবায়দুল কাদের আপনার স্ত্রী আপনাকে নষ্ট করছে: কাদের মির্জা।।মানুষের কল্যাণে প্রতিদিন

ওবায়দুল কাদের আপনার স্ত্রী আপনাকে নষ্ট করছে: কাদের মির্জা।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ ইমাম উদ্দিন সুমনঃবাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন,দুইটা পোলা মারা গেছে। আর কত মায়ের বুক খালি হইবো ওবায়দুল কাদের সাব। অন হইতে খেমা দেননা এইগান। কোরইছেনতো মালা চোককোনালি খেলা খেলাইছোনতো। আমনে দিন দিন ধ্বংস হই যান। আপনি নিজে আপনাকে নষ্ট করছেন, আপনার স্ত্রী আপনাকে নষ্ট করছে। আমনের ৪৭ বছরের রাজনীতি এখানে আই কোরছি। আমনে করেন নাই। আমনে ভোট কোরছেন,বকৃক্তা দিছেন। সুন্দর বকৃক্তা মানুষ হুইনছে,আমনেরে একটু পচন্দ করে। হেটাও ঠিক আছে। কিন্তু আমনেতো আমনের কারণে ধ্বংস হই যান।

রোববার (১৩ জুন) দুপুর ১২টায় নিজের ফেইজবুল অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, ওবায়দুল কাদের সাহেব নিজের চেহারাটা আয়না দিয়ে দেখুন। বউয়ের খপ্পরে পড়িয়েননা। এই মহিলার লাগাম টানি ধরেন, স্ত্রীকে সামলান। স্ত্রীকে বলেন তার চেহারাটা আয়না দিয়ে দেখতে। এ মহিলা চোখটোক লাই যেমনে কথা কয় হেটা বন্ধ করার। সে কি নেত্রী নাকি। নষ্ট পোলা সব সে ফালে, তার কি স্বার্থ, সে কি রাজনীতি করে। আপনার বউয়ের কিচ্ছা আবুল ফজল লিখেও শেষ করতে পারবে না। তিনি (ইসরাতুন্নেছা কাদের) কোথায় কোথায় রাত্রে থাকে, দেশের বাইরে কোথায় ওনার কি আছে সব খবর আমার কাছে আছে। সেটা পরে আরেক দিন বলব।

কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জের একটা পাগলও বলবে গত পাঁচ মাস এখানকার অস্থিতিশীল পরিস্থিতির জন্য ওবায়দুল কাদেরই দায়ী। এটা বলা অপরাধ হলে আমাকে বহিষ্কার করে দিন।বাংলাদেশে আপনি নমিনেশন দেন যাদের কোন অতীত নেই। কারে দেন চেহারাটা কি আপনি দেখেছেন। আপনার তোষামদি করে এ জন্য ভোটে দাঁড় করান। অন এইগান চোককোনালি খামাদি আই যদি অন্যায় করি আর বিচার করেন, জেলে দেন। আই রাজি আছি এখন জেলে দেন। আর বহিস্কার করলে করেন। আই এগাইন চিন্তা করিনা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com