রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১০ পুরিয়া হিরোইনসহ আটক ১ জন।

পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১০ পুরিয়া হিরোইনসহ আটক ১ জন।

পটুয়াখালি সদর উপজেলা প্রতিনিধি: মোঃ সালাউদ্দিন রুবেল।

পটুয়াখালী সদর উপজেলার টাউন বহাল গাছিয়ায় পটুয়াখালী সদর থানা পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ১০ পুরিয়া হেরোইনসহ বাচ্চু গাজী (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৮ ই সেপ্টেম্বর ২১ ইং তারিখ বুধবার রাত আনুমানিক ১০ টার সময়  টাউন বহালগাছিয়া,, এলাকা থেকে এই মাদক বিক্রেতা ও কারবারীকে আটক করা হয়।
জানাযায়, বাচ্চু সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের সেহাকাঠী এলাকার মো: আনোয়ার গাজীর ছেলে।
পুলিশ সূত্রে আরও জানা যায় যে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পটুয়াখালী সদর থানার এস আই লিমন, সাব-ইন্সেপেক্টর সাখায়াত হোসেন, এস আই বিপুল হালদার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে  বাচ্চু নামের একজনকে আটক করা হয়েছে। তার সাথে থাকা ১০ পুরিয়া হেরোইন ও একটি মোবাইল ফোন এসময় উদ্ধার করা হয়।
উল্লেখ্য; আটককৃত বাচ্চুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়, আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।
এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি আখতার মোর্সেদ জানান,বাচ্চু নামের এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এসময় তিনি আরও বলেন, পুলিশি জনতা, জনতাই পুলিশ। পটুয়াখালীতে দিনের-পর-দিন অধিকাংশ যুবক বা উঠতি বয়সীরা মাদকের দিকে ঝুকে পড়ছে। এখান থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যহত থাকবে বলে জানান তিনি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com