শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহী র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার অশান্ত অসম ও মিজোরাম সীমান্তে উত্তেজনা সৃষ্টি করার জন্য তলব এম পি, শ্রী ভনলালভেনারের। হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে RAB।।মানুষের কল্যাণে প্রতিদিন নড়াইলে রাজা বাবুকে নিয়ে বিপাকে খামারি।।মানুষের কল্যাণে প্রতিদিন সি বি আই রাজ্যের যে কোন যায়গায় তদন্ত করতে পারে, তার জন্য সরকারের অনুমতির প্রয়োজন নেই। ড.মানিক লাল দেওয়ান এর মৃত্যুতে চেয়ারম্যান নিখিলের শোক প্রকাশ কালিগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস ১ মাস ৭দিনে ১শ ৫৩জনের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করেছেন রাজশাহীতে র‍্যাবের অভিযানে বিদেশীমদসহ ০১ জন আটক মাদক।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক নড়াইলের ডিসি’র নির্দেশে ১৮ টি মামলায় ১৩ হাজার ৯’শ টাকা জরিমানা।।মানুষের কল্যাণে প্রতিদিন
রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

ফাইল ছবি

মিয়ানমার সরকারের অমানবিক নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে লাখে লাখ রোহিঙ্গারা। তাদের মানবেতর জীবন যাপনের দৃশ্য নাড়া দিয়ে যায় অনুভূতিতে। সহানুভূতি নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে পৃথিবীর নানা প্রান্ত থেকে ছুটে আসছেন বিশ্ব বরেণ্য নেতৃবৃন্দ। সেই মিছিলে রয়েছে অনেক নানা অঙ্গনের তারকারাও।

তারই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে শিগগিরই বাংলাদেশে আসবেন হলিউড উজ্জ্বল করা অভিনেত্রী-নির্মাতা অ্যাঞ্জেলিনা জোলি। মানুষের ওপর নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে বরাবরই সরব জোলি। জাতিসংঘের হয়েও তিনি নানা রকম কর্মকাণ্ডে অংশ নেন।

বিশ্বখ্যাত এ তারকা এবার সোচ্ছার হয়েছেন মিয়ানমারে নির্যাতিত রোহিঙ্গাদের বিষয়ে। নিজ চোখে এবং সশরীরে নির্যাতিতদের পাশে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। আর এ জন্য তিনি বাংলাদেশ সফরের সিদ্ধান্ত নিয়েছেন। বার্তা সংস্থা রয়টার্স এমন তথ্যই নিশ্চিত করেছে।

সেখানে বলা হয়েছে, সম্প্রতি কানাডার ভ্যাঙ্কুভারে জাতিসংঘের শান্তিরক্ষী মিশনের এক সম্মেলনে রোহিঙ্গা ইস্যুতে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন জাতিসংঘের শরণার্থীবিষয়ক শুভেচ্ছাদূত জোলি। নিজের বক্তব্যে মিয়ানমারে সেনাবাহিনীর নিন্দা জানিয়ে সম্মেলনে উপস্থিত বাংলাদেশ প্রতিনিধিকে তিনি সফরের বিষয়ে নিজের ইচ্ছের কথা জানান। প্রশংসাও করেন বাংলাদেশের। তবে বাংলাদেশে আসার সফরসূচির দিনক্ষণ এখনো নিশ্চিত করেননি জোলি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com