রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
সিনেমা নয় শারীরিক সুস্থতার কথা ভাবছেন অপু

সিনেমা নয় শারীরিক সুস্থতার কথা ভাবছেন অপু

ফাইল ছবি

ডিসেম্বরে ‘কাঙাল’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু গত বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পড়ে পেটে আঘাত পান। এরপর শারীরিক অবস্থা খারাপ হলে চিকিৎসার জন্য ভারত যান তিনি। সেখানকার চিকিৎসকরা অপুকে ৩-৪ মাস পরিপূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

তাই ডাক্তারের পরামর্শ মেনে এবং শরীর সুস্থ রাখতে আপাতত সিনেমায় অভিনয়ের কথা ভাবছেন না অপু। ঢালিউডের শীর্ষ এই নায়িকা রোববার রাতে জাগো নিউজকে এমনটাই জানান।

অপু বিশ্বাস বলেন, ডিসেম্বরে আমার কাঙাল ছবির শুটিংয়ের পরিকল্পনা ছিল। কিন্তু পরিপূর্ণভাবে সুস্থ না হওয়া পর্যন্ত কোনো শুটিংয়ে অংশ নিতে পারবো না। ডাক্তার বলেছেন, ৩-৪ মাস পুরোপুরি বিশ্রামে থাকতে। নইলে আরো বড় ধরনের সমস্যা হতে পারে। তাই কোনো শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হবে না।

দেশের শীর্ষ একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অপু বিশ্বাস আর সিনেমায় অভিনয় করবেন না। আসলেই কী তাই? জানতে চাইলে অপু বলেন, একেবারেই সিনেমা ছাড়বো এমনটা বলিনি। আমি বলেছি, এখন যেহেতু অসুস্থ তাই আমার সুস্থ হতে আরো কয়েক মাস সময় লাগবে। সে জন্য এই কয়েকটা মাস সিনেমায় কাজ করবো না। আমার বক্তব্যকে মিসইউজ করা হয়েছে।

ওই খবরে আরো বলা হয়েছে, অভিনয় ছেড়ে এখন থেকে নামাজ, রোজা ও সংসার টিকিয়ে রাখার জন্য যা যা করণীয় তাই করবেন। এসবের সত্যতা জানতে চাইলে অপু বলেন, আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। এটা নতুন কিছু নয়। হজে যাওয়ার ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই। শাকিব ছাড়া আমি হজে যাবো না। আর আমি সবসময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। এটা সে (শাকিব) ভালো করে জানে।

২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব-অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। চলচ্চিত্রপাড়ায় শোনা যাচ্ছে, শিগগিরই এই দম্পতির বিচ্ছেদ হতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com