শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
DC হুমায়ুন কবীর মহোদয়কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহী মহিলা কলেজের বিভিন্ন কাজ পরিদর্শনে মেয়র লিটন।।মানুষের কল্যাণে প্রতিদিন পিআইবির নবনিযুক্ত চেয়ারম্যানকে বিএমএসএফ’র অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস করোনা রোগীর সেবার পাশাপাশি মাক্স বিতরণে সাড়া ফেলেছে নড়াইলের সাদিয়ার তিনটি স্বর্ণপদক জয়ী।।মানুষের কল্যাণে প্রতিদিন আড়ানী মেয়রের ৭২ পাউন্ডের কেক কেটে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন সাতক্ষীরার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীরের যোগদান গলাচিপায়  জমিজমা নিয়ে সংঘর্ষে আহত ৫।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁওয়ে বাবুল হোসেন গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন রাঙামাটি বরকল উপজেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী।।মানুষের কল্যাণে প্রতিদিন 
কুড়িগ্রামে জমির বিরোধ ও পুলিশের ভূমিকা নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে জমির বিরোধ ও পুলিশের ভূমিকা নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

 

মোঃ রেজাউল হক :কুড়িগ্রামে বিচারাধীন জমির বিরোধ ও পুলিশের ভুমিকা নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুর ১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন নাগেশ্বরী পৌরসভার পশ্চিম সাপখাওয়া গ্রামের আব্দুম সাত্তারের পূত্র ইলিয়াছ হোসেন। এসময় তার ভাইসহ প্রতিবেশীরা সঙ্গে ছিলেন।এর আগে রোববার (৩০ আগস্ট) নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির, এসআই তাজেদুর রহমান ফারুকী ও মামলার তদন্তকারী কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসানসহ বিবাদি আব্দুস সাত্তার ও সঙ্গীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন, মিথ্যা জবানবন্দিতে স্বাক্ষর গ্রহন, হয়রাণি, হত্যাচেষ্টা ও ক্রস ফায়ারের হুমকীর ফলে জীবনের নিরাপত্তার দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এছাড়াও পিবিআই বা অন্য কোন সংস্থা দিয়ে বিরোধপূর্ণ জমির মালিকানা নিয়ে নিরপেক্ষ তদন্তের দাবি জানানোর একদিন পরেই ৩১ (আগস্ট) পাল্টাপাল্টি এই সংবাদ সম্মেলন আহবান করা হল।সংবাদ সম্মেলনে আব্দুস সাত্তারের পূত্র ইলিয়াছ হোসেন লিখিত বক্তব্য পাঠ করে শোনান। তিনি স্বীকার করেন বিরোধপূর্ণ ৪০ শতক জমিটি বিচারাধীন রয়েছে। এখানে পুলিশ নিরপেক্ষ ভূমিকা পালন করছে। আব্দুর রহমান একজন ভূমিদস্যু, ঠগ, প্রতারক ও জাল দলিলকারি। তারা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে যে অভিযোগ দিয়েছিল উক্ত অভিযোগ প্রত্যাহারের আবেদন জানিয়েছেন। এই কথার স্বপক্ষে কোন কাগজাদি বা তথ্যপ্রমাণ দাখিল করতে পারেন নি তিনি। সংবাদ সম্মেলনে আগের দিন পুলিশি হয়রাণির জন্য সংবাদ সম্মেলন করা হলেও ইলিয়াছ হোসেন আজকে নাগেশ্বরী থানায় কর্মরত এসআই তাজেদুর রহমান ফারুকীর সাথে কথা বলে এই সংবাদ সম্মেলন আহবান করেছেন বলে স্বীকার করেন। এ ব্যাপারে এসআই ফারুকী জানান তিনি অসুস্থ্য। সংবাদ সম্মেলন নিয়ে কারো সাথে তার কথা হয়নি। এটি তাদের নিজস্ব ব্যাপার।
বিষয়টি নিয়ে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, পুলিশের বিরুদ্ধে সমস্ত অভিযোগ বানোয়াট। আব্দুর রহমানের কাছ থেকে কোন মুচলেকায় স্বাক্ষর নেয়া হয়নি।
সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com