সোমবার, ২১ Jun ২০২১, ১২:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ
আমের লোভ দেখিয়ে ৮বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ মুন্সীগঞ্জের সদর উপজেলার সিপাহী পাড়া থেকে ৫০ বছরের বয়স্ক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাসিরকে (৫০) গ্রেফতার করেছে হাতিমারা তদন্ত পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম। শনিবার সকাল ৯টায় নিজ বাসা থেকে নাসির (৫০) কে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনস্পেক্টর নাসির।
তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির জানান, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধিত/২০০৩) এর ৯ (৪) খ ধারায় মামলা হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানায় শনিবার মামলা হয়েছে মামলা নম্বর ৪১।  এজহার নামীয় আসামি মোহাম্মদ নাসির (৫৫) কে মামলার তদন্তকারী এস.আই. মো: আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উত্তর সিপাহি পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
বাদী (৬৫) জানান, ধর্ষণের চেষ্টাকারী মো: নাসির বেপারী (৫০) পিতা মৃত ইদু বেপারী গ্রাম উত্তর সিপাহীপাড়া তবে সে বাদীর প্রতিবেশী। (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় ৮ বছরের মেয়েকে আমের লোভ দেখাইয়া ফুসলাইয়া বাগানে থাকা জঙ্গলে নিয়ে যায়।  মেয়ের মুখ চেপে ধরে মেয়ের পরিহিত হাফপ্যান্ট খুলিয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসলে নাসির দ্রুত ঘটনাস্থল থেকে পালাইয়া যায়।
এসআই আমিনুল ইসলাম জানান, মেয়েকে সিপাহীপাড়াস্থ শুক্কুর আলীর ফল বাগানে অন্যান্যদের শিশুদের সাথে খেলাধুলা করতেছিল। বেলা ১১টার সময় আম খাওয়ানোর কথা বলে হাফপ্যান্ট খুলিয়া ধর্ষণের চেষ্টা করে। এই মর্মে থানায় অভিযোগের ভিত্তিতে আসামী ধর্ষক নাসিরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com