বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পিরোজপুর আলামকাঠি গুলজার জামে মসজিদের জায়গা জবরদখলের অভিযোগে মসজিদ কমিটির সংবাদ সন্মেলন কালিগঞ্জের কালিন্দী নদীতে চিংড়ির রেণু ধরতে গিয়ে জেলে নিখোঁজ দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা পিরোজপুরে হুমকি ও মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন ওসির ৮তলা বাড়ি নিয়ে ব্যারিস্টার সুমনের রিটে কড়া মন্তব্য করেছেন হাইকোর্ট কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত নড়াইলে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত নাচ,গান,অভিনয়ের মাধ্যমে আজ আমি সোহানা সাবা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ থানায় ০৩(তিন) জন আসামী গ্রেফতার। কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন
বরকলে স্বেচ্ছাসেবীদের সমন্বিত কার্যক্রম।।মানুষের কল্যাণে প্রতিদিন

বরকলে স্বেচ্ছাসেবীদের সমন্বিত কার্যক্রম।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ রাজীব হোসেন:বরকল উপজেলার  নির্বাহী অফিসার মোঃ জুয়েল রানা এর নির্দেশনায়  করোনা মহামারী পরিস্থিতি মোকাবিলায় মানুষের মাঝে সচেতনতা বাড়াতে ও  নির্দিষ্ট দূরত্ব নিশ্চয়তার লক্ষ্যে স্বেচ্ছাসেবকদের  সমন্বিত প্রচেষ্টা চালানো হয় সুবলং বাজারে। কোরবানি খুব কাছে হওয়ায় আজ সাপ্তাহিক বাজারে প্রচুর গরু ছাগল উঠে এবং বাজর ও জমে জমজমাট বাজারের শুরু থেকেই সুবলং ইউনিয়ন চেয়ারম্যান এর সার্বিক সহযোগিতায় প্রশাসনিক সহায়তা নিয়ে মাঠে নামেন স্বেচ্ছাসেবীরা। স্বেচ্ছাসেবীদের কাজ ছিলো সচেতনতা মুলক মাইকিং, মাস্ক বিতরন, মাস্ক এর সঠিক ব্যবহার নিশ্চিত করণ, ও নির্দিষ্ট দূরত্ব নিশ্চয়তা করা ইত্যাদি। এতে অংশ গ্রহণ করেন রেডক্রিসেন্ট, স্কাউট ও স্বপ্নবুনন টিমের প্রায় পনেরো সদস্যের একটি বিশেষ টিম।
সুবলং ইউনিয়ন চেয়ারম্যান বলেন স্বেচ্ছাসেবীদের এমন কার্যক্রম আমাদের মুগ্ধ করেছে দেশের ক্রান্তিলগ্নে যুব সমাজ বিশেষ ভূমিকা রাখবে এটাই প্রত্যাশা। তবে এদের যেকোনো কার্যক্রমে আমার সাহায্য থাকবে আপনারা সমাজের সঠিক কাজগুলো করে যান।
এসময়ে স্বপ্নবুনন, রেডক্রিসেন্ট ও স্কাউট এর প্রধাণরা বলেন আমরা বকরল উপজেলা প্রশাসনের নির্দেশনায় সার্বক্ষণিক ভাবে সব পরিস্থিতিতে কাজ করার মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com