রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
 ভোমরায় র‌্যাবের হাতে অস্ত্র গুলিসহ গ্রেফতার দুই ভাই।।মানুষের কল্যাণে প্রতিদিন

 ভোমরায় র‌্যাবের হাতে অস্ত্র গুলিসহ গ্রেফতার দুই ভাই।।মানুষের কল্যাণে প্রতিদিন

 

সাতক্ষীরা সদরের ভোমরার বৈচনা এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান, ৬ টি গুলি সহ আপন দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব ৬।

গ্রেফতারকৃতরা হলেন, বৈচনা এলাকার মোঃ আব্দুল গাফফারের ছেলে মোঃ আব্দুল কাদের (২৫) ও মোঃ আব্দুল কাশেম (২৭)।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতলিবার (১৫ জুলাই) রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাদের অস্ত্র ও গুলিসহ আটক করে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এর মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভোমরা পোর্ট এলাকায় কিছু ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামে সততা ফার্নিচার এর সামনে পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে তাদের আটক করাহয়। এসময় তাদের কাছ থেকে ০১ টি দেশীয় তৈরি কাঠের বাটযুক্ত ও লোহার তৈরি অগ্নেয়াস্ত্র (যা ওয়ান শুটার গান নামে পরিচিত) ও ০৬টি গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সদর থানায় হস্তান্তর করে মামলা দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯অ/১৯ঋ ধারা এবং ১৮৬/৩৫৩/৩৩২/৩৩৩ পেনাল কোডে মামলা রুজু করা হয়েছে’।——

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com