শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
পিরোজপুর পৌর শহরের আওয়ামীলীগ  অফিসের সন্মুখে ভয়াবহ অগ্নিকাণ্ড 

পিরোজপুর পৌর শহরের আওয়ামীলীগ  অফিসের সন্মুখে ভয়াবহ অগ্নিকাণ্ড 

গাজী এনামুল হক (লিটন)
স্টাফ রিপোর্টারঃ
পিরোজপুর পৌর শহরের আওয়ামীলীগ  অফিসের সন্মুখে ভয়াবহ  অগ্নিকাণ্ড ,ডায়মন্ড মিষ্টান্ন  ভান্ডার পুড়ে ছাই। রবিবার ১৩/০২/২০২২ ইং রাত আনুমানিক ৭:০০ টা ৪৫ মিনিটে পিরোজপুর শহীদ ওমর ফারুক ( সদর)  রোডে অবস্হিত আওয়ামীলীগ অফিসের সন্মুখে বৈদ্যুতিক সর্ট সার্কিট এর মাধ্যমে ভায়মন্ড মিষ্টান্ন ভান্ডার থেকে অগ্নিকান্ড সূএপাতের ঘটনা ঘটেছে।
সরেজমিনে দেখা যায় আগুন নিয়ন্ত্রনে আনার জন্য পিরোজপুর ফায়ার সার্বিস এর ২টি ইউনিট, রেডক্রিসেন্ট সোসাইটির চৌকস কর্মীবৃন্দ ও  পুলিশ বাহিনীর আপ্রান চেষ্টায় প্রায় দেড় ঘন্টার পরিশ্রমে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় ।
 এ দিকে স্বর্ণ ব্যাবসায়ী রিপন এবং মাসুদ খান জানান, ডায়মন্ড মিষ্টাান্ন ভাণ্ডারের স্বত্বাধিকারী অসিম হালদার, সর্ব প্রথম তার মিষ্টান্ন ভান্ডার দোকানের উপরের দোতালায় / পাঠাতনে  আগুন দেখতে পান পরে আগুন ছড়িয়ে গেলে সম্পূর্ন ডায়মন্ড মিস্টান্ন ভান্ডার দোকান পুড়ে ছাই হয়ে যায়। তিনি ও তার কর্মচারী দের নিয়ে উপরে উঠতে উঠতেই আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে পশ্চিম পাশের রুমী ফটোস্ট্যাট ও পূর্বপাশে মাসুম বেকারিতে ছড়িয়ে পরেে।
তাৎক্ষনিক পিরোজপুর ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট, রেডক্রিসেন্ট সোসাইটি ও পুলিশের সহায়তায় প্রায় দেড় ঘন্টার পরিশ্রমে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।
এ দিকে মাসুম বেকারীর মালিক জানান , তার দোতালা আগুনে পুড়ে সম্পূর্ন শেষ, নিচ তলায় ও বেশ কিছু ক্ষতি হয়েছে। রুমী ফটোস্ট্যাট এর শামিম জানান, রুমী ফটোস্ট্যাট দোকানের মেশিনারী জিনিসপত্র প্রায় ৮০%থেকে ৯০%  পুড়ে শেষ হয়ে গিয়েছে।
 এছাড়াও আশে পাশের ৫/ ৬ টি দোকানের আংশিক পুড়ে গিয়েছে। তবে ক্ষতির পরিমান এখনো জানা যায় নি। তবে আগুন নিয়ন্ত্রণ হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com