বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
কুল্যা টু বাঁকা সড়কে নির্মান কাজে অনিয়মের অভিযোগ

কুল্যা টু বাঁকা সড়কে নির্মান কাজে অনিয়মের অভিযোগ

 

লিটন সরকার ঃ আশাশুনি উপজেলার কুল্যা টু বাঁকা সড়ক নির্মান কাজে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।
অতি গুরুত্বপূর্ণ সড়কটি দীর্ঘদিন নষ্ট থাকায় জনভোগান্তির অন্ত ছিলনা। সড়কের নির্মান কাজ শুরু হওয়ায় মানুষের মধ্যে সস্তি ফিরে এসেছিল। কিন্তু নির্মান কাজে অনিয়মের কারনে নানাবিধ প্রশ্ন উঠতে শুরু করেছে। এলাকাবাসী জানান, রাতের অন্ধকারে এমনকি সরকারি ছুটির দিনেও রাস্তার কাজ করা হচ্ছে। ইঞ্জিনিয়ার ও ঠিকাদারের অনুপস্থিতিতে অদক্ষ শ্রমিক দিয়ে গড়িমসি করে তাদের কাজ করা হচ্ছে। অভিযোগ রয়েছে কুল্যার মোড় থেকে প্রায় ১ কিলোমিটার এলজিইডির রাস্তার কাজ হচ্ছে। কিন্তু কাজে ২নং ও আমা ইট ব্যবহার করায় এলাকাবাসির মধ্যে সমালোচনার ঝড় বইছে।
শনিবার সকালে ২/৩ নং ও আমা ইটের কাজ হতে দেখে স্থানীয় পুলিশিং কমিটির সভাপতি রমজান আলি, খালেক সরদার, আব্দুল গফ্ফার, আরিফুল ইসলাম সহ ১০/১৫ জন ইট পাল্টানোর কথা বলেন। কিন্তু তারা গুরুত্ব না দিয়ে বহাল তবিয়তে কাজ চালিয়ে যান। অভিযোগ পেয়ে স্থানীয় সাংবাদিকরা উপস্থিত হয়ে দেখেন অভিযোগ সত্য। শ্রমিকরা বিষয়টি বুঝতে পেরে আমা ইটের উপর দিয়ে ১ নং পিকেট ইট মিশাতে থাকে। কাজের স্থানে ঠিকাদার ও ইঞ্জিনিয়ারকে পাওয়া যায়নি।
ইউপি সদস্য আঃ মাজেদ গাজী ঘটনাস্থানে উপস্থিত হলে তিনি জানান, এ ভাবেই তারা কাজ করছে বারন করলেও শুনছে না। এ ব্যাপারে ঠিকাদার তপন মন্ডলের সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, ১০ গাড়ি ইট রেজাউল এর ভাঁটা থেকে নিয়েছি, সেগুলো সমস্যা হচ্ছে। পরবর্তীতে ইট পাল্টিয়ে দেওয়া হবে।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আক্তার হোসেনের মুঠোফোনে সাংবাদকিদের পক্ষ থেকে রিং করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com