বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ঢাকায় আসছেন নোরা ফাতেহি।।মানুষের কল্যাণে প্রতিদিন পিরোজপুরের ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
নড়াইলের এই ব্রিজটি ১৬ হাজার মানুষের চলাচলের একমাত্র ভরসা মরণ ফাঁদে পরিনত

নড়াইলের এই ব্রিজটি ১৬ হাজার মানুষের চলাচলের একমাত্র ভরসা মরণ ফাঁদে পরিনত

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলের এই ব্রিজটি ১৬ হাজার মানুষের চলাচলের একমাত্র ভরসা মরণ ফাঁদে পরিনত।
নড়াইলের কালিয়া উপজেলার মাওলী ইউনিয়নের চর-কাঠাদুরা গ্রামের লাকি রোড়ের মাওলী খালের উপর ব্রিজটি পরিনত হয়েছে মরন ফাঁদে। প্রতিদিন ব্রিজটি দিয়ে শত শত মানুষসহ অসংখ্য যানবাহন চলাচল করে।
স্থানীয় সুত্রে জানা গেছে, মাওলী খালের উপর ব্রিজটি দীর্ঘ এক বছর ধরে ভেঙ্গে পড়ে আছে, নেই কোন সংস্কার। মাওলী ইউনিয়নে ১৫ থেকে ১৬ হাজার মানুষের চলাচলের একমাত্র ভরসা এই ব্রিজটি । সেতুর কাছে আসলে মানুষ ভোগান্তীতে পড়ে। গত ৫ থেকে ৬ মাস আগে ব্রিজ দিয়ে নসিমন নিয়ে যাওয়ার সময় নসিমন চালক ইকবাল দূর্ঘটনা কবলিত হয়ে মারা যান। তা ছাড়া প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
সরেজমিনে গেলে ওই রোড়ের ভ্যান চালক আ.রহমান,মো. মোস্তাক মোল্যা, সাইফুল ইসলাম সহ ৭/৮ জন মিলে বলেন, এই ব্রিজটি জনগুরুত্বপূর্ণ কারণ ইউনিয়ন পরিষদ, নড়াগাতি থানা, বড়দিয়া বাজার, ও মহাজন বাজারে যাওয়ার একমাত্র রাস্তা এটি, তাছাড়া কোমল মতি শিশুরা ঝুকিপূর্ণ সেতু দিয়ে স্কুলে যাতায়ত করে। বর্তমানে ব্রিজটির যে অবস্থা তাতে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা ও প্রাণহানি। মাওলী ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.সোহাগ মোল্যা নিজ অর্থায়ানে ব্রিজটির উপর কাঠের চালি করে দেন লোকজনের চলাচলের জন্য। তবে গত বছর এ ব্রিজের প্রকল্প দিলেও অনুমোদন না হওয়ায় কাজ করতে পারেননি বলে জানান, কালিয়া উপজেলার এল জি ই ডি, প্রকৌশলী প্রনব কান্তী বল। এ বছর আবার ও প্রকল্প পাঠাবেন বলে জনালেন এ কর্মকর্তা। বিষয়টি অবগত নন নড়াইলের এল জি ই ডি এর নির্বাহী প্রকৌশলী মো. সুজায়েত হোসেন। মুঠোফোনে তিনি বলেন, বিষয়টি আমাকে কেউ অবগত করেনি আপনাদের মাধ্যমে জানলাম এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com