রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আগামী নির্বাচনের আগে কোনো সংলাপ না করার ইঙ্গিত প্রধানমন্ত্রীর আমাদের কৃষ্টি-সংস্কৃতি-ঐতিহ্য নতুন প্রজন্মের জানা প্রয়োজন : বলী খেলায় তথ্যমন্ত্রী মহিলা আওয়ামীলীগের সভাপতি চুমকি,সম্পাদক শিলা ১নং আমখোলা ইউনিয়ন আওয়ামীলীগের এি বার্ষিকী সম্মেলন -২০২২” ছাতকে অফিসার্স ক্লাবের উদ‍্যোগে ব‍্যাডমিন্টন গ্রাউন্ড উদ্বোধন সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি আলফা ফেনসিডিলসহ গ্রেফতার মালিক শ্রমিক ঐক্য গড়ি সোনার বাংলা গড়ে তুলি…. ছাবির উদ্দিন রাজু  শেখ সাইফুজ্জামান (জামান) এর জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কবির নেওয়াজ রাজ ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ’র ফিরে দেখা রজত জয়ন্তী অনুষ্ঠান ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির কমিটি গঠন
ডাকাত দলের সর্দার খলিসাখালীর ভূমিদস্যু ইউপি সদস্য ইসমাইল যুবলীগ থেকে বহিষ্কার

ডাকাত দলের সর্দার খলিসাখালীর ভূমিদস্যু ইউপি সদস্য ইসমাইল যুবলীগ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলার শীর্ষ ভূমিদস্যু, সন্ত্রাসী ও ডাকাত দলের সর্দার ইউপি সদস্য ইসমাইল হোসেনক বাংলাদেশ আওয়ামী যুবলীগের দেবহাটা উপজেলা কমিটির ত্রাণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করেছে দলটি।
সোমবার (১৪ নভেম্বর) দেবহাটা উপজেলা যুবলীগের দলীয় প্যাডে উপজেলা যুবলীগে সভাপতি মিজানুর রহমান মিন্নুর ও সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেবহাটা উপজেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক এক যৌথ স্বাক্ষরিত বিবৃতিতে জানানো যাচ্ছে যে, মোঃ ইসমাইল হোসেন, ত্রাণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেবহাটা উপজেলা শাখা। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার জন্য তার পদ সাময়িক স্থগিত করা হলো। আগামী সাত দিনের ভিতরে তাকে দলীয় পদ থেকে কেন বহিষ্কার করা হবে না। তার লিখিত কারণ দর্শানো নির্দেশ প্রদান করা হলো।
এ বিষয়ে দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর কাছে জানতে চাইলে তিনি ইসমাইলের উপর একাধিক অভিযোগ এনে বলেন, ইসমাইল দেবাহাটার খলিশাখালীতে মালিকানাধীন প্রায় ১৪ শত বিঘা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাশ সৃষ্টি করে দখল করে সেখানে মাদক ও সন্ত্রাসের আখড়া হিসেবে গোড়ে তুলেছে। যা সংগঠনের সম্পুর্ণ পরিপন্থা বিরোধী। এছাড়াও কিছুদিন আগে তার সন্ত্রাসী বাহিনীর তিন সদস্য অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে। এসব বিষয়ে বিবেচনা করে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তিনি আরোও বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কোন সন্ত্রাসী দল না। শান্তি ও শৃঙ্খলার ছায়া তলে বাস করা একটি রাজনৈতিক সংগঠন। এখানে কোন সন্ত্রাস বা ভূমিদস্যুদের ঠাই নেই।
অভিযুক্ত ইসমাইল হোসেনের কাছে এই বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তার মুঠোফোনে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com