বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ইচ্ছা করলে খালেদা জিয়ার সময় মন্ত্রী হতে পারতাম : কাদের সিদ্দিকী তুই কথা।। মানুষের কল্যাণে প্রতিদিন নলতায় রমজানকে সামনে রেখে খাদ্য সামগ্রী ও কাপড় প্রদান করলেন জাহিদুল হক কালিগঞ্জ প্রেসক্লাবের ৪০বছর পূর্তিতে র‌্যালী, গুণীজন সন্মননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কেক কেটে ‘উদীয়মান সূর্য’ ছবির ডাবিং শুরু ইবিতে মেসডার নবীন বরণ প্রবীণ বিদায় অনুষ্ঠিত  সাতক্ষীরা সরকারি কলেজে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী জন্মস্থান না’হলেও জীবনের রঙিন সময়গুলো এখানে কাটিয়েছি- পারভীন সুলতানা মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা যিনি দিতি নামে বেশি পরিচিত গড়েয়া হাট ব্রাক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে ক্রেষ্ট বিতরণ প্রযুক্তির উন্নয়নের ফলে দুনিয়া প্রতিনিয়ত বদলে যাচ্ছে
ফেরী ও টোল ফ্রি ঘোষণা করায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

ফেরী ও টোল ফ্রি ঘোষণা করায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

 

ঢাকা রোববার ৯ ফেব্রূয়ারি ২০২০: রোগি বহনকারী অ্যাম্বুলেন্সকে ফেরী ও টোল ফ্রি ঘোষণা করায় ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়েছে। রোববার এ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সরকারকে এ অভিনন্দন জানান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি গোলাম মোস্তফা, সহ-সভাপতি দবির হোসেস, সাধারণ সম্পাদক বাদল মাতবর, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক উজ্জ্বল হোসেন, প্রচার সম্পাদক কামাল হোসেন, ক্রীড়া সম্পাদক কাইয়ুম খান এবং উপদেষ্টা চাঁন মিয়া কৃতঞ্জতা এবং শুভেচ্ছা জানান।

এ্যাম্বুলেন্স মালিক নেতৃবৃন্দ বলেন, মানবতার এ দাবিটি আমরা সরকারের কাছে উত্থাপন করেছিলাম। আর তাই যথাসময়ে সরকারের পক্ষ থেকে অনুমোদনের ঘোষণা হওয়ায় আমরা ধন্য। আমরা কৃতজ্ঞতা জানাই মহামান্য রাষ্ট্রপতি এবং গ্রেট অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার প্রতি।

উল্লেখ্য, গতবছরের ২৫ অক্টোবর সুপ্রীম কোর্ট আইনজীবি সমিতির হলরুমে ঢাকা মহানগর অ্যাম্বুলেন্স মালিক কল্যান সমিতির বর্ষপূর্তি অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ এই দাবি তুলেছিলেন। তারা সংগঠনের পক্ষ থেকে দেশের সকল ফেরী ও সড়কে টোল ফ্রি করার দাবি তুলেছিলেন। দাবিটি পূরণ হলে তারা গরীব-অসহায় রোগি ও লাশ পরিবহনে আরো আন্তরিক হবেন বলেও জানিয়েছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন ও নিয়ন্ত্রক শাখার উপ-পরিচালক স্বপন কুমার হালদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সমাজসেবা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক রকনুল হক, বাংলা লিংক টাইগার’স ডেন হেড অব মার্কেটিং মো. বাকি বিল্লাহ, চলচ্চিত্র ও নাট্য অভিনেত্রী মনিরা আক্তার মিঠু।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নায়ক ফারুক বলেছিলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন মানবতাবাদি নারী। আপনারা মানুষের সেবা করছেন, একথা নিশ্চিত। সংসদে তিনি দাবির কথা তুলে ধরার আশ্বাস দিয়েছিলেন। দাবিটি পূরন হওয়ায় এমপি নায়ক ফারুককেও তারা অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com