শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আধুনিক সংবাদ পত্রের অগ্রদূত সাতক্ষীরার কৃতি সন্তান তোয়াব খান আর সেই আজ একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে ১হাজার ৭৬টি গাছ রোপন করতে পেরে আমি ধন্য—-উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী কালিগঞ্জে মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩জনসহ ৪ মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ কালিগঞ্জে শুভসংঘের কমিটি গঠন সেলিম সভাপতি ফরিদুল সম্পাদক কালিগঞ্জ উপজেলায় পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করলেন এসএম জগলুল হায়দার এমপি আমার শৈশব,কৈশোর,তারুন্য যৌবনের প্রথম দিনগুলো।।মানুষের কল্যাণে প্রতিদিন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের আজ জন্মদিন রাঙ্গুনিয়াবাসীর দোয়া চাইলেন ড. হাছান মাহমুদ
সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সামছুল সাধারণ সম্পাদক মাহফুজ

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সামছুল সাধারণ সম্পাদক মাহফুজ

উৎসবমুখর পরিবেশে সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে সামছুল হক ৪৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অশোক পুরকায়স্থ পেয়েছেন ৪৬০ ভোট। সাধারণ সম্পাদক হিসেবে মাহফুজুর রহমান ৭৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী (সুহেল) ৭০৫ ভোট পেয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোর পৌণে ৬টায় এই ফলাফল ঘোষণা করা হয়। সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. আলীম উদ্দিন।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ সভাপতি ১. এখলাছুর রহমান, সহ-সভাপতি২. হাদিয়া চৌধুরী মুন্নী, যুগ্ম সম্পাদক ১. বিজিত লাল তালুকদার, যুগ্ম সম্পাদক ২. শাবানা ইসলাম।

সমাজ বিষয়ক সম্পাদক মো. সুহেল মিয়া ৮০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মাহবুব হোসেন পেয়েছেন ৬৩৮ ভোট। সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে হুসাইনুর রহমান লায়েছ ৭৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তানভির আহমদ পেয়েছেন ৬৭৫ ভোট।

গ্রন্থাগার সম্পাদক হিসেবে বিজয়ী হয়েছেন সাজেদুল ইসলাম সজীব। তিনি পেয়েছেন ১০২৪টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সারোয়ার আহমদ খসরু পেয়েছেন ৩৯৯ ভোট।প্রধান নির্বাচন কমিশনার পদে আক্তার উদ্দীন আহমদ টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সহকারী নির্বাচন কমিশনারের দুটি পদে বিজয়ী হয়েছেন মো. সেলিম মিয়া ও আব্দুল মুকিত। তারা পেয়েছেন যথাক্রমে ৯০৮ ও ৮৩১টি করে ভোট। আরেক প্রার্থী সজল চন্দ্র ৫৯৪ ভোট পেয়েছেন। সহ-সম্পাদকের ৩টি ১০৯৩ ভোট পেয়ে আরিফ আহমদ, ১০৪২ ভোট পেয়ে গোলজার হোসেন খোকন ও মো. সাজিদুর রহমান রিপন ৯২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এই পদের আরেক প্রার্থী তোফায়েল আহমদ শামীম পেয়েছেন ৮২২ ভোট। সদস্য পদে বিজয়ীরা হলেন আব্দুল গফফার (১১৭৪), মো. আখতার হোসেন খান (১০৮৫), জ্যোতির্ময় পুরকায়স্থ কাঞ্চন (৯৬৪), মো. রাজ উদ্দিন (৯৩৮), মো. আব্দুল ওদুদ (৯৩২), মো. আনোয়ার হোসাইন (৯১০), কল্যাণ চৌধুরী (৯০০), আব্দুল মালিক (৮৯৯), গিয়াস উদ্দিন (৮৮৩), এমদাদুল হক (৮৫৩), আবু মো. আসাদ (৭৯৯)।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. আলীম উদ্দিন জানান, এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ১ হাজার ৭৯৫ ভোটার। ভোট পড়েছে ১ হাজার ৫৩৫টি। সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করায় তিনি সমিতির সদস্যদের ধন্যবাদ জানান।

এর আগে, গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টা থেকে সিলেট আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২ নম্বর হলের ২য় ও ৩য় তলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দিনভর উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেন আইনজীবীরা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com