বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
পদ্মা সেতু নির্মাণে জনগণের সব আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন হল

পদ্মা সেতু নির্মাণে জনগণের সব আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন হল

পদ্মা সেতু নির্মাণ করনে দেশের জনগনের উন্নয়ন এর সমস্ত আশা আখাংঙ্কা বাস্তবায়ন হল।
সব জল্পনা-কল্পনা ষড়যন্ত্র মোকাবেলা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশ নির্মাণের মহা কারিগর সমগ্র বাংলাদেশের মধ্যে সূক্ষ্ম জ্ঞান সম্পন্ন অসহায় দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে সব সময় স্বপ্ন দেখেন তিনি হলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উনার হাত ধরেই উত্তরবঙ্গের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন পদ্মার উপরে বিশ্বের এগারতম সেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশের নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ হয়েছে জামাত শিবির মিলে বিদেশি ষড়যন্ত্র কারীদেরকে নিয়ে যাতে বাংলাদেশের উন্নয়ন না হয় পদ্মা সেতু যাতে আলোর মুখ না দেখে বহু ষড়যন্ত্র করেছে বিএনপি ।
এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিয়ে প্রায় ২৩টি জেলার মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি পদ্মা সেতু আগামী ২৫ শে জুন উদ্বোধন হতে যাচ্ছে উদ্বোধনে যাতে বিঘ্ন ঘটে, সেজন্যই করা হচ্ছে নানান ষড়যন্ত্র। পদ্মা সেতু করার পর মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে নানারকম হত্যা ষড়যন্ত্রের নীলনকশা হচ্ছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে বাংলাদেশ আওয়ামী তরুনলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারন জনতা ।কারণ মানুষ জানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় যতদিন বাংলাদেশে উন্নয়নে থাকবে ততদিন। বিশ্বে আমরা এখন নিম্ন আয়ের নয় মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। সকল সেবা ডিজিটাল এর মাধ্যমে পাচ্ছি , ঐ জেলা গুলির রেল পথ, সড়ক পথ,গ্যাস লাইন সহ সকল স্তরের সমস্যা সমাধান হবে।শুধু তাই নয় সারা বাংলাদেশ উন্নত মানের হবে।এই সেবার বিনির্মাণ নির্মাতা স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সফলতা উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি এবং পদ্মা সেতু উদ্বোধনের অগ্রিম শুভেচ্ছা অভিনন্দন জানান অনেকেই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ।

এব্যপারে মতামত প্রকাশ করেন তরুণ সমাজের অহংকার, বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির সফল সাধারণ সম্পাদক জিএম শফিউল্লাহ।তিনি আওয়ামীতরুনলীগের সকল স্তরের নেতাকর্মীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com