বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সরস্বতীপূজা সম্পন্ন হিরো আলম বগুড়া-৪ আসনে ৯৫১ ভোটের ব্যবধানে হেরেছেন অজ্ঞতা যখন চিৎকার করে ডিজিটাল যুগে ভাষা এবং সাহিত্য চর্চাও ডিজিটালাইজড করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত” সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় যোগাযোগের মেলবন্ধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় যোগাযোগের মেলবন্ধন

মোঃ জিয়াউল হক
পিরোজপুর প্রতিনিধিঃ
উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে এদেশে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, কর্ণফুলি ট্যানেলসহ বিভিন্ন মেঘা প্রকল্প আজ বাস্তবায়িত।
–মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম
বর্তমান সরকার দক্ষিণাঞ্চলসহ সারাদেশের ব্যাপক যোগাযোগের একটা নেটওয়ার্ক গড়ে তুলছেন উল্লেখ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় যোগাযোগের এ মেলবন্ধন সৃষ্টি হয়েছে। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ফলে এদেশে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, কর্ণফুলি ট্যানেলসহ বিভিন্ন মেঘা প্রকল্প আজ বাস্তবায়িত হয়েছে। শুক্রবার বিকেলে (১৩ জানুয়ারী) পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠি) উপজেলার বিভিন্ন কর্মসূচির উদ্ধোধন শেষে মাদ্রা-ঝালকাঠী পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, নারীর অধিকার প্রতিষ্ঠিত করার জন্য নারী নীতি প্রনয়ন করতে হবে। আগে একজন প্রধানমন্ত্রী ছিল, তার সময়ে মন্ত্রী, এমপি ছিল জামাতে ইসলামীর আলী আহসান মুজাহিদ, মতিউর রহমান নিজামী, দেলোয়ার হোসাইন সাঈদী-তারা বলতো নারীদেরকে ঘর থেকে বের করা যাবে না। নারীদেরকে ঘরে বন্দি করে রাখতে হবে। ওই জামাতিরা ক্ষমতায় আসলে নারীদেরকে শিক্ষিত হতে দিত না। নারীদেরকে পিছনে রেখে একটা জাতি কোনদিনও এগিয়ে যেতে পারে না। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করে দেশের উন্নয়ন করে চলছেন। এধারা অব্যহত রাখতে আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।
মন্ত্রী এর আগে, নেছারাবাদ উপজেলা পরিষদে উপস্থিত হয়ে আরামকাঠী শান্তিরহাট হতে আব্দুল লতিফ হাউজ সড়কের শুভ উদ্বোধন করে, আরামকাঠী হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজর চারতলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেণ। আরামকাঠী হাজী আব্রাহিম হাইস্কুল থেকে ধলাবাড়ি ইউনিয়ন পরিষদ পর্যন্ত সড়ক বিসি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং আরামকাঠী বাজার ব্রিজ হতে জলাবাড়ি ইউনিয়ন পরিষদ পর্যন্ত সড়ক বিসি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
মাদ্রা পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুধী সমাবেশের রথীন বড়াল সভাপতিত্বে এবং আরামকাঠী হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম মুহিদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, এডভোকেট এসএম ফুয়াদ, এ্যাডভোকেট চুনী লাল মন্ডল, ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম তৌহিদ, শশাঙ্ক রঞ্জন সমাদ্দার, প্রধান শিক্ষক বাদল কুমার নাগ।
পরে আরামকাঠী হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজর চারতলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com