বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সরস্বতীপূজা সম্পন্ন হিরো আলম বগুড়া-৪ আসনে ৯৫১ ভোটের ব্যবধানে হেরেছেন অজ্ঞতা যখন চিৎকার করে ডিজিটাল যুগে ভাষা এবং সাহিত্য চর্চাও ডিজিটালাইজড করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত” সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান
বিদেশেও স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী শারমিন দীপু

বিদেশেও স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী শারমিন দীপু

জাকির হোসেন আজাদী: স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন সময়ের জনপ্রিয় প্রতিশ্রুতিশীল প্রতিভাবান কণ্ঠশিল্পী শারমিন দীপু। তিনি বেশ কয়েক বছর ধরে আমাদের সঙ্গীতাঙ্গনে আলো ছড়িয়ে যাচ্ছেন। বেতার  ও টেলিভিশনেও অসাধারণ পারফরম্যান্স ও দরদী কণ্ঠে গান পরিবেশনের মাধ‍্যমে দর্শক শ্রোতাদের হৃদয় জয় করেছেন বহু আগে। বিশেষ করে তাঁর প্রাণবন্ত গান পরিবেশন খুবই উপভোগ‍্য।
দীপু দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে বড় বড় স্টেজ শো করছেন। তিনি জানালেন আজ (২১ জানুয়ারি ২০২৩ ) শনিবার কেয়া পুর পশ্চিম মেদিনীপুর  শো আছে। আগামীকাল ২৪ জানুয়ারি  রাজারহাট। ২৬ জানুয়ারি জলঙ্গী মুর্শিদাবাদ।  ২৭ তারিখ নন্দীগ্রাম পল্লী উৎসব মেদিনীপুর ও ২৮ তারিখ চন্দ্রদ্বীপ মেলা হরিহরপাড়া নদীয়ায় টানা শো আছে।
তাছাড়া দীপু  অনেক গুলো মৌলিক গানও  উপহার দিয়েছেন।  সম্প্রতি তার “ভালােবাসার লাল আগুনে /পুইড়া হইলাম কালারে/ ইহার চেয়ে মরণ ছিল ভালা ”  এমন অসাধারণ নান্দনিক কথা সমৃদ্ধ গান মুক্তি পেয়েছিল শিল্পীর নিজস্ব ইউটিউব চ‍্যানেলে। যা ইতিমধ্যে ব‍্যাপক সাড়া ফেলেছে।
দীপু বলেন,  “ভালােবাসার লাল আগুনে ‘ একটি নিগুঢ় প্রেমের গান। এটি গ্রামীন আবহে ভিজ‍্যুয়ালাইজ করা হয়েছে। গানটির ব‍্যাপারে আমি খুবই আশাবাদী ছিলাম।  প্রত‍্যাশা ছিল আমার দর্শক শ্রোতাদের গানটি ভালো লাগবে। তাই হয়েছে। অল্প দিনেই গানটি সাড়া ফেলেছে। অনেক প্রশংসা পাচ্ছি। গান নিয়ে অনেক দূর যেতে চাই আমি। জীবনের শেষ দিন পর্যন্তও গান গেয়ে যেতে চাই’
উল্লেখ্য যে, শারমীন দীপুর জন্মস্থান ফরিদপুর। বসবাস ঢাকা উত্তরা। মা আইনজীবী। বাবা টেক্সটাইল ইঞ্জিনিয়ার। পড়ছেন ব‍্যারিষ্টারি। ছোট বেলা থেকেই গানে তালিম নিয়েছেন। ২০০৪ সালে নতুন কুড়িতে দ্বিতীয় হওয়ার মাধ্যমে সঙ্গীতের জগতে প্রবেশ। মৌলিক গান করেছেন ৩০টির বেশি। রয়েছে ৪টি একক এ‍্যলবাম। গাড়ি চালাতে ও দেশ বিদেশ ঘুরে বেড়াতে ভালোবাসেন দীপু। দীপুর জন্য শুভকামনা।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com