রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ববিতে বরিশাল ইউনিভার্সিটি রিসার্চ এন্ড হায়ার এডুকেশন সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে আবাসিক শিক্ষার্থীকে রুম থেকে বের করার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে সেই বানরটার কথা মনে আছে? টিকটকার ও মডেল মহিমা চৌধুরীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস কালিগঞ্জে চৌমুহনী হাইস্কুলের সুবর্ণ জয়ন্তী উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আগে আন্দোলন ছিলো ডাল-ভাতের জন্য, এখন দাবি মাছ-মাংসের দাম কমানোর : রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রী পিতৃ-মাতৃ ছায়া ফাউন্ডেশনের উদ্যোগে অন্ধ হাফেজ মাদ্রাসায় ইফতার সামগ্রী বিতরণ। আজ থেকে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি হিসাবে দায়িত্ব পালন করতে চলেছেন শ্রী টি এস শিবজ্ঞানম।। মধ্যবিত্ত’র শুটিংয়ের প্রতিটি দিন আনন্দময় ছিল : শিশির কালিগঞ্জে উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে
বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরল ৮ বাংলাদেশি যুবক

বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরল ৮ বাংলাদেশি যুবক

 

ইকরামুল ইসলাম :  অবৈধ পথে ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশি যুবক ৪ বছর কারাভোগের পর দেশে ফিরেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করে।

ফেরত আসারা হলেন, নোয়াখালী জেলার আব্দুল সাত্তারের ছেলে ফজলুর রহমান (২৬), আকবরের ছেলে ইমরান (৩০), হানিফের ছেলে আক্তার হোসেন (২৮), জাফর আহমেদের ছেলে আজাদ হোসেন (২৫), আহাম্মেদ শেখের ছেলে নাছির উদ্দিন (৩৩), চাঁদপুর জেলার আব্দুর রাজ্জাকের ছেলে কামরুল ইসলাম (২৭), লক্ষীপুর জেলার আমির হোসেনের ছেলে রুবেল হোসেন (২৭), ফেনি জেলার শামছুল হকের ছেলে দুলাল হোসেন (৩৫)।

বেনাপোল ইমিগ্রেশন ওসি মহসিন হোসেন (তদন্ত) বলেন, ভাল কাজের আশায় দালালের খপ্পরে পড়ে ৪ বছর আগে তারা ভারতে পাড়ি জমায়। সেখানে তারা দিল্লিতে কাজ করার সময় সেদেশের পুলিশের কাছে আটক হয়। এরপর তারা ভারতের দিল্লির একটি জেল খানায় ৪ বছর আটক ছিল। পরে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রানালয় চিঠি চালাচালির এক পর্যায়ে তাদের বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরত পাঠায়। ফেরত আসাদের আনুষ্টানিকতা শেষ করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এএসআই আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, থানার আনুষ্ঠানিকতা শেষে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com