মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন সেতু আছে, রাস্তাটি যেন মরন ফাঁদ।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে করোনা রোগীর সেবায় “ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী গলাচিপায় দুই মেম্বার  প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত২০।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া,ফাঁকা গুলি,অস্ত্র উদ্ধারের দাবি।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে আবারও সাত দিনের লকডাউন।।মানুষের কল্যাণে প্রতিদিন Facebook হ্যাকিং নিয়ে সতর্কতা।।মানুষের কল্যাণে প্রতিদিন (বেজা)নির্বাহী চেয়ারম্যান ইউসুফ হারুন কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন মাদকাসক্তি চিকিৎসায় ঢাকা আহ্ছানিয়া মিশনকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুদান প্রদান সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন।।মানুষের কল্যাণে প্রতিদিন
নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার বিতরণ

নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার বিতরণ

জাতীয় শোক দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইলের বিভিন্ন এতিমখানায় শিশুদের মাঝে খাবার দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।  দুপুরে ২৫টি এতিমখানার ৭০০ শিশুর মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর তত্ত্বাবধানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা এতিমখানাগুলোতে এই খাবার পৌঁছে দেন। খাবার পেয়ে খুশি এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা। তারা প্রধানমন্ত্রী ও মাশরাফিকে ধন্যবাদ জানান এবং দোয়া করেন।
এ ব্যাপারে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ জানান, আমাদের মাননীয় এমপি মাশরাফি বিন মর্তুজা ঢাকায় অবস্থান করলেও বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে এতিমদের মাঝে উন্নতমানের খাবার দিয়েছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিমদের ভালোবাসেন। সবসময় এতিমদের ব্যথা-বেদনার কথা বলেন। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার দিয়েছেন মাশরাফি। এমন ব্যতিক্রমী আয়োজনে দলীয় নেতাকর্মীরা খুশি।
নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নশীল দেশে কাঙালি ভোজ নয়, এতিমদের মাঝে উন্নতমানের মধ্যাহ্নভোজ পাঠিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।
সদরের চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া বলেন, মাশরাফির দেয়া খাবারগুলো আমার এলাকার এতিমখানায় শিশুদের মাঝে বিতরণ করেছি। সবাই খুশি হয়েছে।
সচেতনমহলসহ বিভিন্ন পেশার মানুষ বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এতিমদের জন্য সংসদ সদস্য মাশরাফি যে মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেছেন, তা প্রশংসনীয়। আমাদের প্রত্যাশা মাশরাফির পক্ষ থেকে এতিমসহ অসহায় মানুষেরা আরো সহযোগিতা পাবেন।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এতিমখানাগুলোতে যে খাবার দিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। এই খাবারগুলো সঠিক ভাবে বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।
অন্যদিকে, জাতীয় শোকদিবসে লোহাগড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাশরাফির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন-লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ নেতৃবৃন্দ। এছাড়া জেলা শহরেও মাশরাফির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com