শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
স্থগিত বিএফইউজে নির্বাচন

স্থগিত বিএফইউজে নির্বাচন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচন স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার ঢাকার প্রথম শ্রম আদালতের চেয়ারম্যান ড. শাজাহান এ নির্বাচন স্থগিতের আদেশ দিয়েছেন।

মামলা করার ফলে এ নির্বাচন স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। মামলায় বাদী পক্ষ ভোটার তালিকা থেকে ২৬ জনকে বাদ দেয়া হয়েছে বলেছে অভিযোগ করেছে। অপরদিকে ২০০ জনকে সদস্যপদ দেয়া থেকে বঞ্চিত করা হয়েছে। এ বিষয়ে তারা একটি অভিযোগ করেছেন যা এখনও মীমাংসা হয়নি। এ কারণেই তারা নির্বাচন স্থগিত চেয়ে আবেদন করেছেন।
মামলায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের পক্ষে বাদী হয়েছেন খায়রুল আলম ও সেবিকা রানী। বিবাদী করা হয়েছে বিএফইউজে নির্বাচন কমিশনের চেয়ারম্যান আলমগীর হোসেন, নির্বাচন কমিশনের সদস্য অশোক কুমার সিং, সাহেদ চৌধুরী, মুজিব হোসেন, হাসান আরেফিন ও শ্রম আদালতের ডিরেক্টরকে।
আদালত মামলা স্থগিত করে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন।
ইতোমধ্যেই নির্বাচন সংক্রান্ত সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত একযোগে সারাদেশে ১০টি ইউনিটে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
সাংবাদিকতা পেশার অধিকার আদায়ের শীর্ষ সংগঠন বিএফইউজে’র নির্বাচনে এবারে ভোটারের সংখ্যা সর্বমোট ৪,১৪১ জন। সভাপতি, মহাসচিব ও কোষাধ্যক্ষ এই ৩টি পদে দেশের সকল ভোটাররা ভোট প্রয়োগ করতে পারবেন। বাকি পদগুলো শুধুমাত্র ইউনিট ভিত্তিক ভোটে নির্বাচিত হবে।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com