সোমবার, ২১ Jun ২০২১, ১২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
ফতুল্লায় পেশাদার৪ছিনতাইকারী গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন

ফতুল্লায় পেশাদার৪ছিনতাইকারী গ্রেফতার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মো:সোহেল খান : নারায়ণগঞ্জ ফতুল্লায় পেশাদার চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার ও ছিনতাইকৃত তিনটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।রোববার (৩০মে) ভোর সকালে ফতুল্লা থানার জেলা পরিষদ সংলগ্ন ঢাকা-নারায়নগঞ্জ লিংক রোডের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার জামতলাস্থ এমপির বাড়ীর গলির টিটু মিয়ার ভাড়াটিয়া সালাউদ্দিনের পুত্র রানা (২১), চানমারী বস্তির মো. লোকমানের পুত্র জোবায়ের (২১), বন্দর থানার মদনগঞ্জ ফাড়ি সংলগ্ন সিরাজ মিয়ার পুত্র মো. হোসেন(১৯) ও একই এলাকার শান্তির পুত্র অজয় (২০)।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক হুমায়ুন-২ জানায়, রংপুর জেলার হারগাছা থানার সারাই জুম্মাপাড়ার আলমগীরের পুত্র রানা (২২) রাতের বাসে চড়ে তার চাচার বাসায় যাওয়ার জন্য রওনা দেয়। ভোর ৫ টার দিকে সে জেলা পরিষদের সামনে বাস থেকে নেমে পায়ে হেটে তার জেলা পরিষদ সংলগ্ন আজমিরীবাগস্থ তার চাচার বাসায় যাচ্ছিলো। এ সময় গ্রেফতারকৃত চার ছিনতাইকারী তার পথরোধ করে তার সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয় যায় এবং তার কাধে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেস্টা করলে রংপুর থেকে আসা যুবক এক ছিনতাইকারীকে ঝাপটে ধরে রাখে। এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয় দোকানী-পথচারীরা এগিয়ে এলে অপর ছিনতাইকারীরা সহযোগি সাগরকে ফেলে রেখে ছিনতাইকৃত মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সাগরকে গ্রেফতার করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ছিনতাইকারী সাগরের দেয়া তথ্য মতে মাত্র ঘন্টা খানকের ব্যবধানে পালিয়ে যাওয়া অপর তিন সহোযোগি ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার ও ছিনতাইকৃত তিনটি মোবাইল ফোন করা হয় বলে তিনি জানান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা সুযোগ পেলেই ভোর সকালে বাস থেকে নামা যাত্রীদের টার্গেট সহ পথচারীদের নিকট থেকে কেড়ে নিতো সর্বঃস্ব। রোববার সকালেও তারা রংপুর থেকে আসা এক যুবকের নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।এ ঘটনায় রংপুর থেকে আসা ভুক্তভোগী যুবক রানা বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com