রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
সিরাজগঞ্জের তাড়াশে ইমাম সম্মেলন অনুষ্ঠিত।।মানুষের কল্যাণে প্রতিদিন

সিরাজগঞ্জের তাড়াশে ইমাম সম্মেলন অনুষ্ঠিত।।মানুষের কল্যাণে প্রতিদিন

 

হেলাল উদ্দিনঃসিরাজগঞ্জের তাড়াশে রবিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধ ও সামাজিক সমস্যা সমাধানে আলেমদের করণীয় শীর্ষক ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনটির ফিল্ড সুপার ভাইজার মো. শাহিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মনি।

প্রধান অতিথি তার বক্তব্যে ইমামদের উদ্দেশে বলেন, ইমামগণ হলো সমাজের ধর্মীয় ও আধ্যাত্মিক নেতা,তারা জাতির রাহবার,পথপ্রদর্শক।তাদের দ্বারাই একমাত্র সমাজের অনৈতিক কর্মকাণ্ড বন্ধ করা সম্ভব। কেননা মানুষ ধর্মগুরু হিসেবে তাদের কথা খুব সহজেই গ্রহণ করে। তারা যদি মেম্বার থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সামাজিক অন্যায় ও কর্মকাণ্ডের ব্যাপারে মানুষকে সচেতন করে ।তাদেরকে এসব কৃতকর্মের ভয়াবহতা বর্ণনা করে বুঝিয়ে বলে তাহলে খুব সহজেই এসমস্ত গর্হিত কর্মকাণ্ড নির্মূল করা সম্ভব।

তিনি আরো বলেন, এজন্য সকল ইমামদের আহব্বান করছি আপনারা মসজিদের মেম্বার থেকে এই আহব্বান সমস্ত মানুষের মাঝে ছড়িয়ে দিন এবং জাতিকে নৈতিক ,চারিত্রিক অবক্ষয় থেকে রক্ষা করুন।

এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার এম এ মাজিদ সহ উপজেলার বিভিন্ন মসজিদের ইমামগণ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com