শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহী র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার অশান্ত অসম ও মিজোরাম সীমান্তে উত্তেজনা সৃষ্টি করার জন্য তলব এম পি, শ্রী ভনলালভেনারের। হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে RAB।।মানুষের কল্যাণে প্রতিদিন নড়াইলে রাজা বাবুকে নিয়ে বিপাকে খামারি।।মানুষের কল্যাণে প্রতিদিন সি বি আই রাজ্যের যে কোন যায়গায় তদন্ত করতে পারে, তার জন্য সরকারের অনুমতির প্রয়োজন নেই। ড.মানিক লাল দেওয়ান এর মৃত্যুতে চেয়ারম্যান নিখিলের শোক প্রকাশ কালিগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিস ১ মাস ৭দিনে ১শ ৫৩জনের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করেছেন রাজশাহীতে র‍্যাবের অভিযানে বিদেশীমদসহ ০১ জন আটক মাদক।।মানুষের কল্যাণে প্রতিদিন রাজশাহীতে ডিবি’র অভিযানে ৭ জুয়ারি আটক নড়াইলের ডিসি’র নির্দেশে ১৮ টি মামলায় ১৩ হাজার ৯’শ টাকা জরিমানা।।মানুষের কল্যাণে প্রতিদিন
কালিগঞ্জে লকডাউনে সড়কে পুলিশ ও উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতে বিভিন্ন জনকে সাজা

কালিগঞ্জে লকডাউনে সড়কে পুলিশ ও উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতে বিভিন্ন জনকে সাজা

হাফিজুর রহমান শিমুলঃ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় কালিগঞ্জেও কঠোর লকডাউন বাস্তবায়ন করতে উপজেলায় মাঠে নেমেছেন উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।তবে হাট বাজার ক্রেতা বিক্রেতারা মানছেন না স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব।

বৃহস্পতিবার ও শুক্রবার এই দুইদিনে বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম এর নেতৃত্বে উপজেলার নাজিমগঞ্জ মোকাম, ফুলতলা মোড়, কাঁচা বাজার, সাহেবের মোড়, নলতা হাসপাতাল মোড়, রওজা শরীফ মোড়, নলতা বাজারসহ উপজেলার গুরুত্বপূর্ণ অন্যান্য স্থানে লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে টহল জোরদার করা হয়। এ সময় সরকার ঘোষীত নির্দেশনা অমান্য করায় বিভিন্ন ব্যবসায়ীকে ও স্বাস্থ্যবিধি মেনে মাক্স না পরে বাইরে আসার কারণে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমান, নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান পাড়, কালিগঞ্জ থানা পুলিশের বিভিন্ন পুলিশ কর্মকর্তা, উপজেলা আনসার ভিডিপিসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কালিগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বিজয় নিউজকে জানান, মন্ত্রিপরিষদ বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশে কঠোর লকডাউন চলছে। লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বিজিবি, আনসার ব্যাটালিয়ন , অঙ্গীভূত আনসার সহ সকল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে আছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে পাওয়া গেলে বা মাস্ক বিহীন কাউকে পাওয়া গেলে তাকে কঠোরভাবে আইনেরর আওতায় এনে শাস্তি প্রয়োগ করা হবে। সাতক্ষীরা জেলার মান্যবর জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির স্যারের নির্দেশক্রমে সাতক্ষীরা জেলা করোণা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তের আলোকে কালিগঞ্জ উপজেলায় টহল , মোবাইল কোর্টের মাধ্যমে লকডাউন বাস্তবায়ন অভিযান চলছে। তিনি আরো বলেন সাতক্ষীরা জেলায় করোনা ভাইরাস মোকাবেলায় স্পেশাল সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৮ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত কাঁচা বাজার খোলা থাকবে। এরপর থেকে জরুরী সেবার আওতাধীন ঔষধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। বিনা প্রয়োজনে কেউ যেনো ঘরের বাইরে বের না হয়, সরকার ঘোষিত এমন কঠোর লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা জুড়ে সেনাবাহিনী, বিজিপি, পুলিশ ও প্রশাসনের সমন্বয়ে টহল জোরদার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com