বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ঢাকায় আসছেন নোরা ফাতেহি।।মানুষের কল্যাণে প্রতিদিন পিরোজপুরের ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
কাঁটাখালি প্রতিবন্ধি ও দু:স্থরা পেলো মেয়র আব্বাসের খাদ্য।।মানুষের কল্যাণে প্রতিদিন

কাঁটাখালি প্রতিবন্ধি ও দু:স্থরা পেলো মেয়র আব্বাসের খাদ্য।।মানুষের কল্যাণে প্রতিদিন

রাজশাহী ব্যুরোঃ করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন হয়ে পরা অসহায় ১৫০০ জন প্রতিবন্ধি ও অসহায় দু:স্থ ব্যক্তিদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল শনিবার রাতে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে কাঁটাখালীর মাসকাটাদীঘি উচ্চবিদ্যালয় মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।কাঁটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর সভাপতিত্বে এ সময়ে উপস্থিত ছিলেন মাসকাটা দিঘি হাই স্কুলের এন্ড  কলেজের অধ্যক্ষ আখতার হাসান রুনু কাঁটাখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহরম আলি খান ও ধর্ম  শিক্ষক আলহাজ্ব  রফিকুল ইসলামসহ পৌর সকল কাউন্সিলর, পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে মেয়র বলেন, প্রতিদিন দেশব্যাপি করোনা আক্রান্ত ও মৃত্যুর মিছিল বাড়ইে আছে। রাজশাহীতেও  এর প্রকোপ কম নয়। করোনায় সংক্রমনের যখন এই অবস্থা সরকার ঈদুল আযহার কথা বিবেচনা করে লকডাউন শিথিল করেছে। সরকারী বেসরকারী অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সকল কিছু খোলা থাকবে ২২ জুলাই পর্যন্ত। এ অবস্থায় করোনার ভয়াবহতা থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। সেইসাথে অবশ্যই মাস্ক পরা এবং টিকা নেয়ার পরামর্শ দেন মেয়র।
বক্তব্য শেষে তিনি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী ঐ সকল জনগনের মধ্যে বিতরণ করেন। জেলা প্রশাসন ও কাটাখালী পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রত্যেককে ১৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল এবং আধা লিটার সরিষার তেল দেয়া হয়।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com