বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
সাতক্ষীরাবাসীর জন্য মাস্ক ও পালস অক্সিমিটার দিলেন পুলিশের উপ-কমিশনার শ্যামল মুখার্জী

সাতক্ষীরাবাসীর জন্য মাস্ক ও পালস অক্সিমিটার দিলেন পুলিশের উপ-কমিশনার শ্যামল মুখার্জী

করোনার দুর্যোগময় পরিস্থিতিতে জেলা বাসীর জন্য ১২৫০০টি সার্জিক্যাল মাস্ক ও ৩০টি পালস অক্সিমিটার দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) এর উপ-কমিশনার শ্যামল মুখার্জি।

সাতক্ষীরার অধিবাসী চিকিৎসক ও চিকিৎসা বিজ্ঞানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের সংগঠন “ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস ফ্রম সাতক্ষীরা” -এর আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাক্তার সুব্রত ঘোষের কাছে জনসাধারণের মাঝে বিতরণের জন্য এসব সামগ্রী প্রদান করেছে।

করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করে ডিএমপির উপকমিশনার শ্যামল মুখার্জি বলেন, বাংলাদেশের প্রতিটি সেক্টরে যে যার অবস্থান থেকে করোনা মোকাবেলায় সর্বোচ্চ কাজ করে যাচ্ছেন। এর পাশাপাশি সামাজিক দায়বদ্ধতায় যার যার অবস্থান থেকে সামর্থ্য মতো এগিয়ে এলেই সমন্বিতভাবে করোনা মোকাবেলা সম্ভব হবে।

ডাক্তার সুব্রত ঘোষ বলেন,পুলিশের উপ-কমিশনার শ্যামল মুখার্জীর পক্ষ থেকে সাতক্ষীরার বিভিন্ন স্থানে আপামর জনসাধারণের মাঝে বিতরনের জন্য ১২৫০০টি সার্জিক্যাল মাস্ক ও ৩০টি পালস অক্সিমিটার হস্তান্তর করেছেন। সেগুলো ইতিমধ্যে জনসাধারণের মাঝে বিতরণ করা শুরু হয়েছে।
তিনি আরো বলেন, পুলিশ কর্মকর্তা শ্যামল মুখার্জি মতো দেশ-বিদেশে ছড়িয়ে থাকা কৃতি সন্তানরা নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসলে আমরা সমন্বিতভাবে করোনার বিরুদ্ধে জয়ী হব। সাতক্ষীরাবাসীকে তথা বাংলাদেশকে নিরাপদ রাখতে পারব। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজেকে ও পরিবারকে নিরাপদ রাখি এবং করোনামুক্ত বাংলাদেশ বিনির্মানে নিজেকে নিয়োজিত করি।—–

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com