বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে কৃষকের  ঘরে আগুন।।মানুষের কল্যাণে প্রতিদিন

গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে কৃষকের  ঘরে আগুন।।মানুষের কল্যাণে প্রতিদিন

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি :
গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুন লেগে মো: শাহ আলম হাং সাহা( ৬০)নামের  এক কৃষকের নতুন টিনসেট বড় দোতালা ঘরটি পুড়ে ভস্মীভূত হয়েছে। স্হানীয় লোকজন এগিয়ে আসলেও ঘরটির টিভি-ফ্রিজসহ আসবাব পত্র কিছুই রক্ষা করতে পারেনি। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব পক্ষিয়া গ্রামে । এসময় আগুন নিভাতে গিয়ে ৪জন আহত হয়। আহতরা হলেন মো: ফোরকান হাং (৫৫), আবুল হোসেন(৪২), শান্ত(২৫) ও কহিনুর বেগম (৩৫)।
এলাকাবাসী জানায়, গলাচিপা সদর ইউনিয়ন আওয়ামীলীগ কমিটির সহ-সভাপতি মো: শাহআলম হাং সাহা। আগুন লাগার সময় তার স্ত্রী শাহানারা বেগম(৫৫) ঘরটিতে অবস্হান করেছিল। ঘরের দোতালা থেকে বিদ্যুতের শর্ট সার্কিটে আগুনের সূত্রপাতে মূহূর্তের  মধ্যে সম্পূর্ণ ঘরটিতে ছড়িয়ে পড়ে। শাহানারা বেগমের ডাকচিৎকারে স্হানীয় লোকজন ছুটে আসে। মো: শাহআলম হাং সাহার ভাই ইউপি সদস্য মো: মহসিন হাং তাৎক্ষনিক বিদ্যুৎ অফিসে জানালে বিদ্যুতের লাইন বন্ধ করে দেয় এবং স্হানীয় লোকদের সহায়তায় আগুন নিভাতে সক্ষম হয়। কিন্তু তৎক্ষনে ঘরটি পুড়ে যায়। স্বজনরা জানায়, ঘরটিতে থাকা টিভি, ফ্রিজ, ধান,চাউল ,ডাল, নগদ ১০হাজার টাকা ও অন্যান্য আসবাব পত্র পুড়ে প্রায় ৫লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। এ তথ্যটি নিশ্চিত করেছেন গলাচিপা সদর ইউনিয়নের  চেয়ারম্যান মো: হাবিবুর রহমান হাদী। এ ব্যাপারে গলাচিপা উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার জানান, বিষয়টি আমি জেনেছি, ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সহায়তা করা হবে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com