বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
ঠাকুরগাঁও হরিপুরে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

ঠাকুরগাঁও হরিপুরে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

এম এ এইচ চৌধুরী মিথুনঃস্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় ঠাকুরগাঁওয়ের হরিপুরে করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্বোধন করেছেন জেলা স্বেচ্ছাসেবকলীগ।
বৃহস্পতিবার(৫ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে এ বুথের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদ্যা শাহ এ্যাপোলো। তার নিজ উদ্যোগে জেলা ও উপজেলায় মোট ১১টি করোনা প্রতিরোধক এই বুথ করা হয়েছে। উদ্বোধন শেষে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান জনজীবন বিপর্যস্ত। এই বিপর্যয় প্রতিরোধের একমাত্র উপায় হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করা। স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাধারণ মানুষের কথা চিন্তা করে ও স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করতে আমাদের এমন উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে। এখানে সাধারণ মানুষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। এসময় আরো উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ জিয়াউল হাসান মুকুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা নগেন কুমার পাল,জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মোজাফফর আহমেদ মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আরাফাত জামান অপু,প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম কিরণ,মহিলা বিষয়ক সম্পাদক শিউলী আকতার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক স্বপন কুমার ঘোষ, কার্যকরী সদস্য আবু হাসনাত রুমন, আরাফাত লিয়ন, কার্যনির্বাহী সদস্য পান্না,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য কৃষিবিদ মাসুদ আলম, হরিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক প্রদীপ কুমার পাল খোকন, যুগ্ম আহবায়ক এহেসানুল হক বাবু, হরিপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জেসমিন আকতার শিখাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com