রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

পটুয়াখালীর লোহালিয়ায় পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ২ জন।

পটুয়াখালীর লোহালিয়ায় পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ২ জন।

 মোঃ সালাউদ্দিন রুবেলঃপটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামে পুলিশ অভিযান চালিয়ে প্রায় আড়াই কেজি গাঁজা সহ একাধিক মামলার আসামি মিজানুর রহমান (২৮) ও আবুল সিকদার (২৬) নামের ২ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে এস,আই (নিঃ) বিপুল হালদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এস,আই হাফিজুর রহমান, এ,এস,আই রাসেল মিয়া, এ,এস,আই নজরুল ইসলামসহ  ফোর্স নিয়ে তারা অভিযান পরিচালনা করে লোহালিয়া খেয়াঘাট সংলগ্ন ইদ্রাকপুর গ্রামে বায়তুন নুর জামে মসজিদ এর পার্শ্বে জনৈক মনিরুল ইসলামের দোকানের সামনে থেকে একাধিক মাদক মামলার ২ জন আসামীকে আড়াই কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, (১). মিজানুর রহমান (২৮), পিতাঃ মৃত কালাম সিকদার, মাতা-হনুফা বেগম, সাং-কাশিপুর (সিকদারবাড়ী), (২). আবুল সিকদার (২৬), পিতাঃ ছালাম সিকদার, সাং উত্তর লক্ষিপাশা, উভয় থানা-বাউফল, জেলা-পটুয়াখালী। ধৃত আসামীদ্বয়ের দেহ তল্লাশী কালে ১নং আসামী মোঃ মিজানুর রহমান (২৮) এর স্কুল ব্যাগ থেকে সংরক্ষিত দুইটি পোটলা, যাহার ওজন ২ কেজি ও ২নং আসামী এর শপিং ব্যাগ থেকে সংরক্ষিত একটি পোটলা, যাহার ওজন ৫০০ গ্রাম গাঁজা, মোট- ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ বলেন, আসামিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের হয়েছে এবং আসামিদের কোর্টে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com