রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নওহাটার ১২শ’ দুঃস্থ ও অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

নওহাটার ১২শ’ দুঃস্থ ও অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

 প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জি আর এর চাল পেল নওহাটার ১২শ’ দুঃস্থ ও অসহায় পরিবার। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯ টায় নওহাটা পৌর এলাকার দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ করেন পৌর মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র-১ আজিজুল হক, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দিদার হোসেন ভুলু, নারী কাউন্সিলর আসমা বেগম, ট্যাগ অফিসার পবা উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ের উপ সহকারি কর্মকর্তা হেলাল উদ্দিন।
নওহাটা পৌর মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ জানান, নওহাটা পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১২শ’ দুঃস্থ, অসহায় ও দারিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ চাল বিতরণ হলো।
তিনি আরো জানান, দেশের এই সংকটময় সময়ে যাতে কর্মহীন মানুষকে না খেয়ে থাকতে হয় তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ করা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এছাড়াও, সারাদেশের মত নওহাটা পৌরসভায়ও শুরু হয়েছে গণটিকা কার্যক্রম। আজ সকাল ৮টা থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের টিকাদান কেন্দ্রে একযোগে চলছে সিনোফার্ম ডোজ টিকাদান। আজ সকাল ৮টা নওহাটা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজে টিকা গ্ৰহণ করে নওহাটা পৌর এলাকায় গণটিকার প্রথম দিনে দ্বিতীয় ডোজ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com