বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
ক্রস বর্ডার নেটওয়ার্ক এর আওতাধীন কালনা সিক্স লেন সড়ক সেতুর স্টিল স্ট্রাকচার এর কার্যক্রম ৯০ শতাংশ সম্পন্ন

ক্রস বর্ডার নেটওয়ার্ক এর আওতাধীন কালনা সিক্স লেন সড়ক সেতুর স্টিল স্ট্রাকচার এর কার্যক্রম ৯০ শতাংশ সম্পন্ন

 

সৈয়দ খায়রুল আলমঃ ক্রস বর্ডার নেটওয়ার্ক এর আওতাধীন সড়ক ও জনপথ প্রকৌশল দপ্তরের বাস্তবায়নে কালনা সিক্স লেন সড়ক সেতুর স্টিল স্ট্রাকচার এর কার্যক্রম ৯০ শতাংশ সম্পন্ন হয়েছে বলে জানান ঠিকাদারী প্রতিষ্ঠান প্রিসিসান ইন্জিনিয়ার্স লিমিটেড।

এ উপলক্ষে সেতুতে কর্মরত জাপানী বিশেষজ্ঞদের প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেডের পক্ষথেকে বিশেষ সন্মানে সন্মানিত করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় সেতু এলাকার ফুড কর্ণারে এই উপলক্ষে এক ডিনার নাইট এর আয়োজন করে প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেড কর্তৃপক্ষ।

সন্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোঃ মজিবুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকেন কর্পোরেশন জাপান প্রজেক্ট ম্যানেজার হিরোআকি মিনামি, ডিপুটি প্রজেক্ট ম্যানেজার টেটশুয়ে মাটসুয়েমা,প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর চিফ এক্সিকিউটিভ অফিসার সিইও অহিদুর রহমান, কালনা সেতুর প্রজেক্ট ম্যানেজার পিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেড শেখ বাইজিদ হোসেন,নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার মো মুজিবুল হক জাপানি বিশেষজ্ঞ টিমের সকল কর্মকর্তা এবং নিজ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে বলেন আপনারা কোন দূর্ঘটনা ছাড়াই সুন্দর ভাবে ৯০ শতাংশ কাজ সম্পন্ন করতে পেরেছেন। তিনি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে বলেন আশাকরি দ্রুত সময়ে বাকি কাজ সুষ্টসুন্দর ভাবে সম্পন্ন করতে পারবেন।

নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক সৈয়দ খায়রুল আলম বলেন পদ্মা বহুমুখি সেতু এবং কালনা সিক্স লেন সড়ক সেতু চালু হলে এ এলাকা হবে দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার। তাই এই সেতুর গুরুত্ব অনেক। কোন দুর্ঘটনা ছাড়াই প্রিসিশন ইঞ্জিনিয়ার্স লিমিটেড কর্তৃপক্ষ ক্রস বর্ডার নেটওয়ার্ক এর আওতাধীন সড়ক ও জনপথ প্রকৌশল দপ্তরের বাস্তবায়নে কালনা সিক্স লেন সড়ক সেতুর মাঝখানের মুল স্টিল স্ট্রাকচার এর কার্যক্রম ৯০ শতাংশ সম্পন্ন হওয়ায় সেতু এলাকায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারিদের আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

টেকেন কর্পোরেশন জাপান প্রজেক্ট ম্যানেজার হিরোআকি মিনামি এবং ডিপুটি প্রজেক্ট ম্যানেজার টেটশুয়ে মাটসুয়েমা এখানে খুব সুন্দর পরিবেশে এই ব্রিজের মুল স্থাপনা সেতুর স্টিল স্ট্রাকচার এর কার্যক্রম ৯০ শতাংশ সম্পন্ন ঠিকাদারী প্রতিষ্ঠান প্রিসিসান ইন্জিনিয়ার্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার মো মুজিবুল হক সহ জাপানি বিশেষজ্ঞ টিমের সকল কর্মকর্তা এবং সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com