শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঢাকায় আসছেন নোরা ফাতেহি।।মানুষের কল্যাণে প্রতিদিন পিরোজপুরের ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
পিরোজপুরে জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

পিরোজপুরে জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

গাজী এনামুল হক (লিটন)
স্টাফ রিপোর্টারঃ

শনিবার সকাল ১০ ঘটিকায় পিরোজপুর জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
দি চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি (পুরাতন জেলখানা রোডে) পিরোজপুর এর মিলনায়তনে জেলা জাতিয় পার্টির আহবায়ক জনাব তৈহিদ সেখ এর সভাপতিত্বে জেলা জাতীয়পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বসির আহম্মদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রের্সিডিয়াম সদস্য,অতিরিক্ত মহাসচিব ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক কমিটির আহবায়ক মেজর ( অবঃ) রানা মোহাম্মদ সোহেল এম,পি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহাসিনুল ইসলাম হাবুল। প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব বরিশাল জেলা জাতিয় পার্টির সদস্য সচিব মোহাম্মদ ইকবাল হোসেন তাপস । এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন পিরোজপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্জ মোহাম্মদ নজরুল ইসলাম ও পিরোজপুর জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

এ সময় মতবিনিময় সভায় বক্তরা বলেন, জাতীয় পার্টি থেকে দল ছুটদের চিহ্নিত করতে হবে, মুল দল ছাড়া অন্য কোন কথিত ও পাতানো দল বা নেতার অস্তিত্ব প্রায় বিলিন ।আমরা জি,এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি, তার প্রতি আমাদের পূনাঙ্গ আস্হা আছে। মূল স্রোত ধারার বাইরে অন্য কোন জাতীয় পার্টি হতে পারে না বা থাকতে পারে না ।

দেশের ক্রাইসিস মুহুতে পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের নেতৃত্বে দেশ ভালই চলছিল, বন্যা, মহামারী মোকাবেলায় তিনি কৃতিত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

আমরা দীর্ঘদিন ক্ষমতার বাইরে আছি , আমরা সারা বাংলাদেশে সাংগঠনিক তৎপরতা চালিয়ে যাচ্ছি এবং করোনার কারনে কিছুটা ধীর গতিতে আগাচ্ছি । আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা সক্রীয়ভাবে অংশগ্রহন করবো বলেই সারা বাংলাদেশে সাংগঠনিক কর্মকান্ড অব্যাহত রেখেছি তারই ধারাবাহিকতায় আজকে পিরোজপুরে এ মত বিনিময় সভা।

বক্তরা আরো বলেন, জাতীয়পার্টি ইভিএম পদ্ধতির নির্বাচন ব্যাবস্হা চায় না। জনগন ব্যালট পেপারের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে ব্যাবস্হা চাই। আগামী কয়েক মাসের মধ্যে জাতীয়পার্টি ও তার অংগ সংগঠনগুলো সারা বাংলাদেশের সকল জেলায় পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করবে এবং পিরোজপুরে আগামী মার্চ মাসের মধ্যেই জাতীয় পার্টি ও অংম্গ সংগঠন গুলোর পূর্ণাম্গ কমিটি দেওয়া হবে।

পরিশেষে পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এর আত্মার শান্তী কামনা ও জাতীয় পার্টির সকল নেতা কর্মীকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার আহবান এবং সকলের সু-স্বাহ্য কামনা করে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষনা করা হয় ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com