শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ নলতায় আনিছুজ্জামান খোকন মেম্বরের মাতা ও পুত্রের মৃত্যুবার্ষিকী এবং শীতবস্ত্র বিতরণ”  ভৈরবে বিনামূল্যে প্রতিবন্ধী ও প্যারালাইজড রোগীদের চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্ধোধন মঠবাড়িয়ায় থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী রিয়া ঝিকরগাছায় নারীর অধিকার বিষয়ক উই প্রকল্পের শিক্ষার্থীদের জন সমাবেশ অনুষ্ঠিত  ইতালীতে সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন অভিষেক ২০২৩ অনুষ্ঠান উৎযাপিত থানায় আগত সেবা প্রত্যাশীদের যথাযথ আইনি সহায়তা প্রদান করুন : আইজিপি রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকে ব্রাশ ফায়ার, অল্পের জন্য প্রাণে বাঁচল চালক-হেলপার সাতক্ষীরায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দু’দিনব্যাপী নির্বাচনের প্রথম দিনের ভোটগ্রহণ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দু’দিনব্যাপী নির্বাচনের প্রথম দিনের ভোটগ্রহণ

এডভোকেট নাজমুল হাসানঃ  সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২২-২০২৩ সেশনের দু’দিনব্যাপী নির্বাচনের প্রথম দিনের ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার সকাল ১০টার পর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির অডিটোরিয়ামে এ ভোটগ্রহণ শুরু হয়। ১৪ পদের বিপরীতে প্রতিদিন সকাল ১০টা থেকে বিরতি (দুপুর ১টা থেকে ২টা) দিয়ে বিকেল ৫টা পর্যন্ত চলছে।এ নির্বাচনে মোট ভোটার ৮ হাজার ৬২৩ জন।১৪ পদে প্রার্থী হিসেবে রয়েছেন ৩৩ জন।

সরকার সমর্থক বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) প্রার্থীরা হলেন- সভাপতি পদে সিনিয়র অ্যাডভোকেট মো. মোমতাজ উদ্দিন ফকির, সহ-সভাপতি পদে মো. শহীদুল ইসলাম ও মোহাম্মদ হোসেন এবং সম্পাদক পদে মো. আবদুন নুর (দুলাল)।কোষাধ্যক্ষ পদে মো. ইকবাল করিম, সহ-সম্পাদক পদে এ বি এম হামিদুল মিসবাহ ও মো. হারুন উর রশিদ।সাত সদস্য পদে প্রার্থী হচ্ছেন- ফাতেমা বেগম, হাসান তারিক, মো. মনিরুজ্জামান রানা, মুনমুন নাহার, শফিক রায়হান শাওন, শাহাদাত হোসাইন (রাজিব) ও সুব্রত কুমার কুন্ডু।

বিএনপি সমর্থক জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের (নীল প্যানেল) সভাপতি পদে প্রার্থীরা হচ্ছেন- মো. বদরুদ্দোজা (বাদল), সহ-সভাপতি পদে মনির হোসেন ও মো. আসরারুল হক, সম্পাদক পদে মো. রুহুল কুদ্দুস (কাজল)।

কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ কামাল হোসেন, সহ-সম্পাদক পদে মাহফুজ বিন ইউসুফ ও মোহাম্মদ মাহবুবুর রহমান খান।সাতটি সদস্য পদে ফাতিমা আক্তার, কামরুল ইসলাম, মাহদীন চৌধুরী, মো. আনোয়ারুল ইসলাম, মো. গোলাম আক্তার জাকির, মো. মঞ্জুরুল আলম (সুজন) ও মো. মোস্তফা কামাল বাচ্চু।এছাড়া সভাপতি পদে প্রার্থী হিসেবে রয়েছেন- ড. মো. ইউনুছ আলী আকন্দ ও তানিয়া আমীর।সহ-সভাপতি রয়েছেন মহিউদ্দিন ফারুকী এবং সহ-সম্পাদক পদে রয়েছেন ফরহাদ উদ্দিন আহমেদ ভূঁইয়া ও মোহাম্মদ আব্দুল করিম।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com