বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৮:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
কালিগঞ্জে শ্লীলতাহানীর প্রতিবাদ করায় হামলায় স্বামী স্ত্রীসহ ৩ জন যখম,থানায় মামলা দায়ের

কালিগঞ্জে শ্লীলতাহানীর প্রতিবাদ করায় হামলায় স্বামী স্ত্রীসহ ৩ জন যখম,থানায় মামলা দায়ের

 

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে আভ্যন্তরীণ কলহের জের ধরে গণমাধ্যমকর্মী তার-স্ত্রী সহ ৩জন‌কে পি‌টি‌য়ে আহত করা হ‌য়ে‌ছে। মারাত্মক জখম অবস্থায় গ্রামবা‌সিরা তা‌দের‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে‌। ঘটনা‌টি গত ১৪ মে সন্ধ্যায় উপজেলার রতনপুর ইউ‌নিয়‌নের সুবর্ণ গাছা গ্রামে ঘটেছে। এঘটনায় ভূক্ত‌ভোগী রোকসানা পারভেজ বা‌দী হ‌য়ে ১ নং আসামী আমিনুর ইসলাম সহ ৬ জন‌কে অাসা‌মি ক‌রে কা‌লিগঞ্জ থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রে‌ছে, মামলা নং ১৮। থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা জানাগেছে,

উপজেলার দুলাবালা গ্রামের গনমাধ্যমকর্মী সাইফুল ইসলামের স্ত্রীকে প্রায়’শ কুপ্রস্তাব দিয়ে আসছিল শ্যামনগর উপজেলার উত্তর হাজীপুর গ্রামের গোলাম হোসেনের পুত্র মাদকসেবী আমিনুর ইসলাম (২২)। এরই ধারাবাহিকতায় গত ২০২২ সালের ১৪ মে সন্ধ্যায় লম্পট আমিনুর পুর্ব পরিকল্পিত ভাবে তার সঙ্গপঙ্গদের সাথে নিয়ে রহিমাকে শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় স্বামী সাইফুল ইসলাম, শালিকা রোকসানা পারভেজ ও দাউদ পারভেজ প্রতিবাদ করলে তাদের উপর অতর্কিত হামলা করে। এসময় গনমাধ্যমকর্মী সাইফুলকে হত্যার উদ্যেশে লোহার শাবল দিয়ে আঘাত করলে দাউদ পারভেজ ঠেকাইলে তাহার মাথা ফেঁটে যায়। এছাড়া রোকসানা ও সাইফুলকে বেধড়ক পিটিয়ে যখম করে আমিনুরসহ তার পাঁচ দোসর। মারাত্মক যখমীরা কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় রোকসানা বাদী হয়ে কালিগঞ্জ থানায় আমিনুর ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে, মামলা নং ১৮। এদিকে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় নিরাপত্তাহীনতায পড়েছে বাদীসহ তার পরিবার। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম মোস্তফা এ ঘটনায় মামলা গ্রহন করেছেন এবং আসামীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে বলে আশ্বস্থ করেছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com