বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 আমিনুর রশিদ মিল্টনঃ
পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতা, অন্যায়-অনিয়ম ও দূর্নীতিসহ মানুষের সাথে দূর্ব্যবহার, জনগনকে মিথ্যা হয়রানির প্রতিবাদে এবং অবিলম্বে কাউখালী উপজেলা থেকে অপসারন এর দাবীতে সর্বস্তরের জনগনের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আজ সেমাবার বেলা ১১ টায় পিরোজপুরের কাউখালী বাসস্ট্যান্ড মোড়ে অনুষ্ঠিত স্বল্প সময়ের এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন, মুক্তিযোদ্ধা মো: মোফাজেল তালুকদার, মুক্তিযোদ্ধা সন্তান শেখ মৌসুমী ইসলাম। এ সময়ে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদও উপস্থিত ছিলেন। পরে পুলিশ এলে তারা সেখান থেকে চলে গিয়ে উপজেলা আওয়ামী লীগ অফিসে অবস্থান নেয়। সেখানে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ সভাপতি মাহমুদ খান খোকন।
কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন জানান উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতা, অন্যায়-অনিয়ম ও দূর্নীতিসহ মানুষের সাথে দূর্ব্যবহার সহ অনেক অভিযোগ রয়েছে। তিনি আওয়ামীলীগ বিরোধী সকল কর্মসূচীতে তিনি আওয়ামীলীগকে কোনঠাঁসা করে রাখেন। তার স্বেচ্ছাচারিতা, অন্যায়-অনিয়ম এর কারনেই আজ সাধারণ মানুষ একত্রিত হয়েছে। আমরা অবিলম্বে কাউখালী উপজেলা থেকে এই নির্বাহী অফিসার কে অপসারন করা হোক।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহমুদ খান খোকন জানান, নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার অন্যায়-অনিয়ম ও দূর্নীতির একাধিক অভিযোগ রয়েছে। তিনি মুক্তিযোদ্ধাদের ঘরের তালিকা নিজেই করেছেন এবং নিজেই আবার অনেকের নাম কেটে দিয়েছেন। তিনি আওয়ামীলীগ তথা নৌকা বিরোধী। বিগত ইউপি নির্বাচনে বিরোধী পক্ষের থেকে অর্থনৈতিক সুবিধা নিয়ে তিনি দুটি ইউনিয়নে নৌকাকে পরাজিত করেছেন।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন বলেন, তিনি সকারের উন্নয়নকে ব্যহত করছেন। তিনি টিআর কাবিখা, বীরনিবাস, মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর সহ বিভিন্ন প্রকল্পে অনিয়ম করেছেন বলে একাধিক অভিযোগ রয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের অপসারন এর দাবীতে সর্বস্তরের জনগনের রাস্তায় নেমে এসেছে। আমরা তার অপসরন চাই।
তবে উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে আনিত অভিযোগের ব্যাপারে তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। অসৎ কাজে সাহায্য না করায় একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে তার বিরুদ্ধে এসব চক্রান্ত চালাচ্ছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com