বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
নড়াইলে নড়াগাতীতে সুধীজনদের সঙ্গে পুলিশ সুপারের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নড়াইলে নড়াগাতীতে সুধীজনদের সঙ্গে পুলিশ সুপারের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

দেশের সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে নড়াইল জেলার নড়াগাতী থানার সকল ইউনিয়নেরচেয়ারম্যান সহ মসজিদের ইমামদের সাথে পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম বার এর এক মতবিনিময় সভা বুধবার ( ২২ জুন) ব বিকাল ৫ টার সময় থানার সামনে অনুষ্ঠিত হয়, আফিসার ইনচার্জ (ও,সি) সুকান্ত সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায় পুলিশ সুপার নড়াইল।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সার্কেল জনাব প্রনব কুমার সরকার, অফিসার্স ইনচার্জ (ও,সি) সুকান্ত সাহা, এডভোকেট কাজি নাফিউল মাজেদ,পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম, বাঐসোনা ইউনিয়নের পরিষদ চেয়ারম্যান মোঃ চুন্নু শেখ সকল ইমামগণসহ স্থানীয় ব্যাক্তিবর্গ প্রমূখ। মতবিনিময় সভায় সমসাময়িক বিভিন্ন বিষয়সহ নড়াইল নড়াগাতির সার্বিক আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। ইমাম পরিষদের সভাপতি মওলানা আজিজুর রহমান বলেন যারা রসুল (সঃ) নিয়ে বাজে মন্তব্য করবেন যদি প্রশাসন ব্যবস্থাগ্রহণ করেন তাহলে আমরা জনগনের পক্ষ থেকে কোন প্রকার আন্দোলনে যাবো না, আরো বক্তব্য রাখেন মোজাহিদুল ইসলাম, মওলানা জিন্নাহ, সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জনাব প্রবীর কুমার রায় বলেন, আমরা নিজেরা ভাল থাকবো ,সকলকে ভাল রাখবো। পরবর্তী প্রজন্মকে এবং বিশ্বের সকল মুসলিম ও মানবতাকে রক্ষার স্বার্থে আমরা একসাথে কাজ করবো মাদক বাল্যবিবাহ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। সার্বিক আইন-শৃঙ্খলা ও শান্তি বজায় রাখতে জেলার সকল ইমাম ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সকলস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com