বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে  বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে  বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাজী এনামুল হক (লিটন)
নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে  বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালী, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও জন্মদিনে কেক কাটার মধ্য দিয়ে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র মো: হাবিবুর রহমান মালেক, সহ সভাপতি দিলীপ সাধু, যুগ্ম সম্পাদক অ্যাড. কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, অ্যাড. মোস্তফা কামাল, প্রচার সম্পাদক খান মো: আলাউদ্দিন, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু।
এসময় বক্তরা বলেন, আজ থেকে ৭৩ বছর আগে প্রথম আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠা হয়েছিল। সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার জন্য বঙ্গবন্ধু আওয়ামীলীগ গঠন করেছেন। বঙ্গবন্ধু বলেছিলেন আমার রক্ত দিয়ে হলেও জাতির ঝৃণ পরিশোধ করবো। তাইতো তিনি শেষ পর্যন্ত বুকের রক্ত দিয়ে তিনি তা প্রমান করে গেলেন। জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিলো। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্নকে বাস্তবায়ন করেছেন তার রক্তের উত্তোরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখে হাসিনার একক প্রচেষ্টা আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। তিনি সেদিন নিজ উদ্যোগে সাহসিকতার সাথে নিজেদের অর্থায়নে পদ্মাসেতু তৈরির উদ্যোগ নিয়েছিলেন বলেই আজ পদ্মাসেতু উদ্বোধনের অপেক্ষায়। বঙ্গবন্ধর সোনার বাংলা বির্নিমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আরো এক ধাপ এগিয়ে গিয়েছি।
আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল সহ  আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com