শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে লাইসিয়াম প্রি ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা প্রদান কালিগঞ্জ ৮ দলীয় ব্যাডমিন্টন খেলার উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের বর্ধিত ও জাতীয় সম্মেলনের প্রস্তুতি সভা সম্পন্ন নকলায় ম্যারাথন প্রতিযোগিতা সামনে রেখে প্রস্তুতি সভা ডাক্তার নামে কসাই, হাসপাতালে চলছে রমরমা ব্যবসা ইসলামি ব্যাংক হাসপাতাল” দুর্নীতি করিনি, দেশের উন্নয়নে কাজ করেছি: মমিনুর রহমান শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা নকলায় খালেদা জিয়ার জনসভায় যাওয়ার চিন্তা অলীক ও উদ্ভট : তথ্যমন্ত্রী খুলনা মেডিকেল কলেজটি আধুনিকায়নে কাজ করছেন অধ্যাঃ ডাঃ দ্বীন উল ইসলাম কালিগঞ্জে ফেনসিডিলসহ ১জনকে আটক করেছে থানা পুলিশ
একসঙ্গে ১০০ সেতু উদ্বোধন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একসঙ্গে ১০০ সেতু উদ্বোধন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একসঙ্গে ১০০ সেতু উদ্বোধন করে অনন্য
দৃষ্টান্ত স্থাপন করলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একদিনেই একশো সেতুর উদ্বোধন!
ভাবছেন এও কি সম্ভব? নাকি গল্প?

সম্ভব। আর তা বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ৭ নভেম্বর গণভবন থেকে ভার্চুয়ালি দেশের আট বিভাগের ২৫ জেলায় ছোট ও মাঝারি দৈর্ঘ্যের ১০০টি সেতুর উদ্বোধন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। একসঙ্গে ১০০ সেতু উদ্বোধনের পর দোয়া-মোনাজাত করেন বঙ্গবন্ধুকন্যা, ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কথা বলেন উদ্বোধনী অনুষ্ঠানে সংযুক্ত উপকারভোগীদের সঙ্গে। সকল আনুষ্ঠানিকতা শেষে উৎফুল্ল প্রধানমন্ত্রী হাস্যোজ্জ্বল মুখে শতসেতুর স্মারক তুলে ধরেন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার ‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়ন করতে গেলে সারা দেশে একটি নিরবচ্ছিন্ন যোগাযোগ অবকাঠামো গড়ে তোলা প্রয়োজন। আর তারই অংশ হিসেবে তিনি একদিনেই গণভবন থেকে ভার্চুয়ালি ১০০টি সেতুর উদ্বোধন করলেন। বাংলাদেশের সড়ক যোগাযোগে এই দিনটি নিঃসন্দেহে একটি যুগান্তকারী মাইলফলক।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com