মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
যুগ্ম সচিব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন কে ফুলেল শুভেচ্ছা টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চলে দুর্লভ প্রজাতির রক্ত চন্দন গাছের সন্ধান ভৈরবে আলোচিত তানজিনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী এককেজি গাজা ও একশত পিচ ইয়াবা উদ্ধার “ পিরোজপুরে আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানিয়ে এক হাজার ফুট পতাকা নিয়ে আনন্দ মিছিল বিএনপি শীতের পাখি : দিনাজপুরে তথ্যমন্ত্রী কালিগঞ্জে এসএসসিতে ফেল করায় গলায় রশিতে ঝুঁলে আত্মহত্যা করেছে শারমিন কালিগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানী মামলায় প্রধান শিক্ষক ও দপ্তরী আটক ১০ তারিখ বিএনপি লাঠি নিয়ে এলে আ.লীগ ললিপপ চুষবে না: কাদের মামার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা
নকলায় ব্রাজিল ফ্যান ক্লাব’র উদ্যোগে বড়পর্দায় খেলা উপভোগসহ পুরষ্কার বিজয়ের সুযোগ

নকলায় ব্রাজিল ফ্যান ক্লাব’র উদ্যোগে বড়পর্দায় খেলা উপভোগসহ পুরষ্কার বিজয়ের সুযোগ

 

নকলা (শেরপুর) প্রতিনিধি:মোঃশফিকুল ইসলামঃ

সারাবিশ্বের ফুটবল প্রেমীরা যখন কাতারে অনুষ্ঠিতব্য ফুটবল বিশ্বকাপ-২০২২ উপভোগ করা নিয়ে মাতোয়ারা, ঠিক এ সময় শেরপুরের নকলা উপজেলাস্থ ব্রাজিল সমর্থক গোষ্ঠী (ব্রাজিল ফ্যান ক্লাব, নকলা)-এর উদ্যোগে সকলকে সাথে নিয়ে আনন্দ-উল্লাসের সহিত বিশ্বকাপ খেলা উপভোগের আয়োজন করা হয়েছে। তাছাড়া ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ব্রাজিল ফ্যান ক্লাব, নকলার উদ্যোগে আয়োজন করা হয়েছে আকর্ষণীয় লটারির।

নকলা প্রেস ক্লাব অফিসের সামনে চেয়ারে বসে ফুটবল বিশ্বকাপ-২০২২ বড়পর্দায় (প্রজেক্টর)-এ উপভোগের সুযোগ করে দেয় আয়োজকগন। এছাড়া যথাযথ প্রক্রিয়ায় রেজিষ্ট্রেশনকৃত ব্রাজিল সমর্থকদের মধ্যে বিশ্বকাপ খেলা শেষে লটারির মাধ্যমে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরষ্কার বিতরণ করা হবে।

শুধুমাত্র নকলাস্থ ১৫০ জন ব্রাজিল সমর্থক ১,০০০ (এক হাজার) টাকার বিনিময়ে রেজিষ্ট্রেশন করে এ লটারি কার্যক্রমে অংশ গ্রহণ করতে পারবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এই লটারিতে প্রথম পুরষ্কার হিসেবে থাকবে ৫৫ ইঞ্চি এলইডি স্মার্ট নতুন টিভিসহ আকর্ষণীয় ১০টি পুরষ্কার। এছাড়া রেজিষ্ট্রেশনকৃত সকলের জন্য থাকবে আকর্ষণীয় শুভেচ্ছা পুরষ্কার।

নকলা উপজেলার আগ্রহী ১৫০ ব্রাজিল সমর্থকদের রেজিষ্ট্রেশনের জন্য “ব্রাজিল ফ্যান ক্লাব নকলা” নামে ফেইসবুক গ্রুপে এক ক্ষুদে বার্তা (পোস্ট)-এর মাধ্যমে সংশ্লিষ্ঠদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে যাদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছ তারা হলেন- তৌহিদুল আলম রাসেল (০১৭১২ ৯৭ ৯৭ ৩৩), মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক (০১৭১১ ৭১ ৩১ ০৭), আব্দুর রউফ বাঙালী (০১৮১৬ ৪৬ ১৫ ২৩), এনামুল হক (০১৭১১ ৯৮ ৯৪ ৬৩), ফজলে রাব্বী রাজন (০১৭১২ ৪১ ৪৭ ০৬) ও আশিকুর রহমান জুয়েল (০১৯৭১ ১৭ ৬৬ ৫১)।

যেহেতু সারা উপজেলার অগণিত ব্রাজিল সমর্থকদের মধ্যে মাত্র ১৫০ জন রেজিষ্ট্রেশনের মাধ্যমে লটারি কার্যক্রমে অংশ গ্রহণ করার সুযোগ পাবেন, সেহেতু আগে আসলে আগে পাবেন ভিত্তিতে রেজিষ্ট্রেশন কাজ সম্পন্ন হবে বলে ব্রাজিল ফ্যান ক্লাব, নকলা ও লটারি পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com