বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সরস্বতীপূজা সম্পন্ন হিরো আলম বগুড়া-৪ আসনে ৯৫১ ভোটের ব্যবধানে হেরেছেন অজ্ঞতা যখন চিৎকার করে ডিজিটাল যুগে ভাষা এবং সাহিত্য চর্চাও ডিজিটালাইজড করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজে ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত” সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান
নকলায় ম্যারাথন প্রতিযোগিতা সামনে রেখে প্রস্তুতি সভা

নকলায় ম্যারাথন প্রতিযোগিতা সামনে রেখে প্রস্তুতি সভা

 

মোঃ শফিকুল ইসলাম।।

শেরপুরের নকলায় ১০ কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতা-২০২৩ সফলতার সহিত সম্পন্ন করতে আয়োজকদের বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে নকলা প্রেস ক্লাব-এর অফিস কক্ষে নকলা ম্যারাথন গ্রুপের প্রধান সমন্বয়ক (আহবায়ক) ও এস.কে নেটওয়ার্ক এন্ড কমিউনিকেশনস-এর সত্ত্বাধিকারী মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে এবং ম্যারাথন গ্রুপের সমন্বয়ক ও স্বেচ্ছাসেবী মানবাধিকার সংস্থা আমাদের আইন নকলা শাখার সভাপতি রাশেদুল কিবরিয়ার সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক সাংবাদিক মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক। এছাড়া আরও বক্তব্য রাখেন, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, নকলা অদম্য মেধাবী সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের যুগ্মসম্পাদক নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক স্বাস্থ্য সচেতক আবু হামযা কনক, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন নকলা শাখার সিনিয়র সহসভাপতি মকিব হোসেন মামুন, ফুটবলার আব্দুল আহাদ প্রমুখ। সভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত অর্ধশতাধিক স্বাস্থ্য সচেতক ও ক্রীড়ামোদি তরুণ-যুবক উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। সিদ্ধান্ত সমূহের মধ্যে ফাইনাল ইভেন্ট ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারিতে বাস্তবায়নের আগে অন্তত তিনটি প্রস্তুতি মূলক ম্যারাথন দৌঁড়ের আয়োজন করা, সব বয়সের পুরুষ জনগণকে এই ১০ কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতায় অংশ গ্রহনে উদ্বুদ্ধ করা, নির্ধারিত ফি (৩০০ টাকা) বিনিময়ে নকলা ম্যারাথন গ্রুপের নিজস্ব ফরমে আবেদনের মাধ্যমে রেজিস্ট্রেশন করানো, অংশ গ্রহনকারী সকলের জন্য নকলা ম্যারাথন গ্রুপের নিজস্ব ডিজাইনে টি-শার্ট তৈরি করা, ক্রীড়াবিধ ও খেলোয়াড়দের সমন্বয়ে বিচারক প্যানেল তৈরি করা ছিলো উল্লেখযোগ্য।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com