শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মঙ্গলে অভিযানের পরিবর্তে টিকার পেছনে অর্থ ব্যয় ভাল : বিল গেটস বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার শ্যামনগর উপজেলায় পালিত হলো জাতীয় নিরাপদ খাদ্য দিবস
গলাচিপায় প্রতারক কবিরাজ গ্রেফতার

গলাচিপায় প্রতারক কবিরাজ গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর গলাচিপায় চোরধরার নাম করে প্রতারনা করার অভিযোগে ইসরাফিল (৩৫) নামে এক প্রতারককে গ্রফতার করা হয়েছে।  উপজেলার বাদুরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইসরাফিল গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার নিচিন্তপুর গ্রামের মৃত আ.রাজ্জাকের ছেলে।
পুলিশ সূত্র জানায়, গত ২৭ডিসেম্বর গলাচিপা পৌরএলাকার ৫নং ওয়ার্ডের মো কুদ্দুস প্যাদার ৫টি গরু চুরি হয়। বিভিন স্হান খোঁজাখুজির পর চোরাই গরু খুজে না পেয়ে গরুর মালিক কুদ্দুস প্যাদা গত ১জানুয়ারী চুরির সন্দেহে ওই ওয়ার্ডের ৫জনকে রাসায়নিক মিশ্রিত রুটি খাওয়ায়। এতে ওই পাচঁ ব্যাক্তি গুরুতর অসুস্হ হয়ে পরে। এঘটনায় গলাচিপা থানায় কবিরাজ ইসরাফিলকে আসামী করে মামলা দায়ের করা হয়।
 গলাচিপা থানার অফিসার ইন চার্জ শোনিত কুমার গাইন জানান, প্রতারক কবিরাজ ইসরাফিলকে গোপালগঞ্জ থেকে গলাচিপা আসার পথে বাদুরা বাজার থেকে গ্রেফতার করা হয়েছে।
ইশরাত মাসুদ
গলাচিপা, পটুয়াখালী।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com