বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৬:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেরপুরে ইউনিয়ন আ.লীগ থেকে ২০ নেতার পদত্যাগ কালিগঞ্জে র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত হয়েছে ৪৬ বছরেও উন্নয়নের ছোয়া লাগেনি,,,,,,,,, কালিগঞ্জের বালিয়াডাঙ্গা মাহমুদীয়া দাখিল মাদ্রাসাঃ ঝুঁকি নিয়ে চলছে পাঠদান রাজারহাটে তিস্তায় ভাঙ্গন কবলিত ১২০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে নিখোঁজ অটো চালক রজব আলীর মরদেহ উদ্ধার মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী : বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ তথ্যমন্ত্রীর সাথে জাপানের রাষ্ট্রদূতের সাক্ষাত মুঘল কাবাব হাউজকে ২ লাখ টাকা জরিমানা করেছে  নিরাপদ খাদ্য কতৃপক্ষ কালিগঞ্জের নলতা ইউপি চেয়ারম্যান স্বপদে বহালঃ ইউনিয়নবাসীর মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে বাংলাদেশ এখন তলাবিহীন রাষ্ট্র নয় উন্নত রাষ্ট্র – এড,আব্দুল মতিন
লালমনিরহাটে গরুর সাথে ধাক্কায় ট্রেনের ইঞ্জিন বিকল! ট্রেন চলাচল বন্ধ

লালমনিরহাটে গরুর সাথে ধাক্কায় ট্রেনের ইঞ্জিন বিকল! ট্রেন চলাচল বন্ধ

ইয়াছির আল কুরুনী মাহিমঃ লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় একটি গরু মারা গেছে। অপর একটি গরু আহত হয়েছে। এতে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। ফলে বন্ধ হয়ে যায় লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর ট্রেন চলাচল।
শুক্রবার (১০ মার্চ) বিকেলে লালমনিরহাট থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন কাকিনা রেল ষ্টেশন পার হয়ে তুষভান্ডার রেলষ্টেশন আসার পথে আমিনগঞ্জ এলাকায় দুইটি গরুর সাথে ধাক্কা লাগে এতে একটি গরু মারা যায় অপর গরুটি আহত হয়। গরু ও ট্রেনের ধাক্কায় বিকল হয়ে পড়ে ট্রেনের ইঞ্জিন। ফলে বন্ধ হয়ে যায় লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর রেল পথের ট্রেন চলাচল।
ট্রেনের চালক আরিফুল হক রিংকু জানান, লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে ষ্টেশন থেকে নতুন ইঞ্জিন আসার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com