মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
তুই কথা।। মানুষের কল্যাণে প্রতিদিন নলতায় রমজানকে সামনে রেখে খাদ্য সামগ্রী ও কাপড় প্রদান করলেন জাহিদুল হক কালিগঞ্জ প্রেসক্লাবের ৪০বছর পূর্তিতে র‌্যালী, গুণীজন সন্মননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কেক কেটে ‘উদীয়মান সূর্য’ ছবির ডাবিং শুরু ইবিতে মেসডার নবীন বরণ প্রবীণ বিদায় অনুষ্ঠিত  সাতক্ষীরা সরকারি কলেজে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী জন্মস্থান না’হলেও জীবনের রঙিন সময়গুলো এখানে কাটিয়েছি- পারভীন সুলতানা মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা যিনি দিতি নামে বেশি পরিচিত গড়েয়া হাট ব্রাক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে ক্রেষ্ট বিতরণ প্রযুক্তির উন্নয়নের ফলে দুনিয়া প্রতিনিয়ত বদলে যাচ্ছে হঠাৎ ফাঁকা আরাভ জুয়েলার্স, কাজ শুরু করেছে বাংলাদেশ-ভারত-দুবাই
বিপুল পরিমান ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ও তার ৩ সহযোগী’কে আটক করছে র‍্যাব-৩

বিপুল পরিমান ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ও তার ৩ সহযোগী’কে আটক করছে র‍্যাব-৩

 

মারুফ সরকার,স্টাফ রির্পোটার: সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক কারবার চক্রের মূলহোতা মোঃ জসিম উদ্দিন (৩৪) ও তার সক্রিয় দুই সহযোগী মোঃ বিল্লাল (৩৭) ও মোঃ মনজিল হোসেন (৩২)’কে আটক করছে র‍্যাব-৩।
তাদের হেফাজত হতে ৬৯৫ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক এবং নগদ ৮৭৪৭/- টাকা জব্দসহ করা হয়।

গত ১৪ মার্চ ২৩ ইং গভীর রাতে অভিযান পরিচৈলনা করে তাদের গ্রেফতার করছে র‍্যাব-৩ ।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

অধিনায়ক আরো জানান গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তারা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে এবং ট্রাকের পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এছাড়াও আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‍্যাব-৩ এর অভিযান চলমান রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান,ফারজানা হক সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) র‍্যাব-৩।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com