মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন সেতু আছে, রাস্তাটি যেন মরন ফাঁদ।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে করোনা রোগীর সেবায় “ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী গলাচিপায় দুই মেম্বার  প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত২০।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া,ফাঁকা গুলি,অস্ত্র উদ্ধারের দাবি।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে আবারও সাত দিনের লকডাউন।।মানুষের কল্যাণে প্রতিদিন Facebook হ্যাকিং নিয়ে সতর্কতা।।মানুষের কল্যাণে প্রতিদিন (বেজা)নির্বাহী চেয়ারম্যান ইউসুফ হারুন কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন মাদকাসক্তি চিকিৎসায় ঢাকা আহ্ছানিয়া মিশনকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুদান প্রদান সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন।।মানুষের কল্যাণে প্রতিদিন
কুমিল্লা নগরীর চর্থায় র‌্যাব’র অভিযানে মাদক সম্রাট কাশেমের ভাই ৯৫০ পিসসহ গ্রেফতার।

কুমিল্লা নগরীর চর্থায় র‌্যাব’র অভিযানে মাদক সম্রাট কাশেমের ভাই ৯৫০ পিসসহ গ্রেফতার।

 

কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় মাদক সম্রাট কাশেমের ভাইসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২। এসময়ে তাদের কাছ থেকে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, নাসির চুরি, ছিনতাই ডাকাতির সাথে দীর্ঘদিন জড়িত ছিলো। বর্তমানে সে রং মিস্ত্রি কাজ করার অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িয়ে গেছে। সূত্র আরো জানান, এতো টাকার মাদক একসাথে ক্রয়-বিক্রয় করার সামর্থ নাসিরের নেই। তবে তার ভাই কাশেম প্রভাবশালী মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় বেশ পরিচিত। কাশেম তার ভাই, ভাগিনা, ভাতিজাসহ এলাকার হতদরিদ্র লোকদের দিয়ে বিভিন্ন জায়গায় মাদক প্রাচার করে থাকে। কাশেম কমবেশি ৫০টি মাদক স্পট নিয়ন্ত্রন করে। তার দলে রয়েছে হত্যা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র মামলাসহ একাধিক মামলার আসামি।

কেউ কাশেমের মাদক ব্যবসার প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তার দলিয় উশৃংখল কিশোর অপরাধীদের দিয়ে হামলা করিয়ে থাকে। কাশেম মাদক ব্যবসা নিয়ন্ত্রন করার জন্য বিভিন্ন রাজনৈতিক নেতাদের নাম পরিচয় ব্যবহার করে থাকে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো দক্ষিণ চর্থা এলাকার মৃত শফিক মিয়ার ছেলে মোঃ নাছির উদ্দিন (৪০) ও একই এলাকার মৃত আবুল খায়েরের ছেলে মোঃ জুম্মন মিয়া (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিলো।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব’র এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com