সোমবার, ২১ Jun ২০২১, ০১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর।।মানুষের কল্যাণে প্রতিদিন
নির্মান হচ্ছে তায়েব’র ডিবির নতুন গল্পের সমন্বয়ে গঠিত ডাউট।।মানুষের কল্যাণে প্রতিদিন 

নির্মান হচ্ছে তায়েব’র ডিবির নতুন গল্পের সমন্বয়ে গঠিত ডাউট।।মানুষের কল্যাণে প্রতিদিন 

মোঃ আনোয়ার হোসেনঃমানবতার যুবরাজ চলচিত্র অঙ্গনের সনামধন্য ব্যাক্তিত্ব অত্যন্ত মেধাবী ও উদার মনের মানুষ চৌকস পুলিশ অফিসার ডিএ তায়েব এর নতুন চলচিত্রের গল্প নিয়ে এবার আসছে ডাউট।

বর্তমান সময়ে মিডিয়াঙ্গনের কিংবদন্তি পুরুষ দেশের বরেণ্য চিত্রনায়ক, অভিনেতা, নির্মাতা, প্রযোজক ও শিল্পী ঐক্যজোটের সভাপতি এবং পুলিশ পরিদর্শক ডিএ তায়েব।

অনেকেই টিভি সিনেমার রঙিন পর্দায় ডিএ তায়েবে কে একজন ন্যায়-নীতিবান পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখলেও বাস্তব জীবনেও তিনি তার ব্যতিক্রম নন। মিডিয়া অঙ্গনে তিনি যতটা সফল, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে চাকুরী জীবনেও তিনি রেখে যাচ্ছেন সফলতার স্বাক্ষর, আর তারই ধারাবাহিকতায় ৪র্থ বারের মতো মহাপুলিশ পরিদর্শক পদকে ভূষিত হন ডিএ তায়েব। রাজধানীর বেইলিরোড সহ ঢাকার বিভিন্ন আকর্ষণীয় স্থানে জনপ্রিয় অভিনয় শিল্পীদের নিয়ে নিরলসভাবে উক্ত সুটিংএর কাজ চলছে।
পুর্বে নির্মানাধীন ছবিগুলো ও সফলতার সাথে সম্পন্ন করেন তার মধ্যে, আমার মা,সোনাবন্ধু, অন্ধকার জগত,সহ অসংখ্য ছবির, কিছু ছবির সুটিং কিছুদিনে বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন এর পর্দায় দেখা যাবে তা হল ঈসাখাঁ,ও অফিসার ইনচার্জ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com