বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পিরোজপুর আলামকাঠি গুলজার জামে মসজিদের জায়গা জবরদখলের অভিযোগে মসজিদ কমিটির সংবাদ সন্মেলন কালিগঞ্জের কালিন্দী নদীতে চিংড়ির রেণু ধরতে গিয়ে জেলে নিখোঁজ দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা পিরোজপুরে হুমকি ও মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন ওসির ৮তলা বাড়ি নিয়ে ব্যারিস্টার সুমনের রিটে কড়া মন্তব্য করেছেন হাইকোর্ট কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত নড়াইলে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত নাচ,গান,অভিনয়ের মাধ্যমে আজ আমি সোহানা সাবা।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জ থানায় ০৩(তিন) জন আসামী গ্রেফতার। কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন
মুন্সীগঞ্জে সৌদি বাদশার সহায়তা পেলো ইমামসহ ১০০০পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মুন্সীগঞ্জে সৌদি বাদশার সহায়তা পেলো ইমামসহ ১০০০পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিমে পৌর এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসার ইমাম সহ দরিদ্র এক হাজার  পরিবার পেল সৌদি বাদশাহর পক্ষ থেকে খাদ্য সহায়তা।
সৌদি বাদশা সালমান মানবিক সাহায্য ও রিলিফ সেন্টারের সহযোগিতায়  দেশব্যাপী ৮৭ হাজার হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সহায়তা কর্মসূচি চালু রয়েছে এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেনের উদ্যোগে ও সৌদি বাদশার মানবিক সাহায্য ও রিলিফ সেন্টারের সহায়তায় এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকার অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেন এর নিজ বাসভবন থেকে দরিদ্র এসব মানুষের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেয়া হয়।
এতে খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবনসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।
এ সময় সৌদি বাদশার মানবিক সাহায্য ও রিলিফ সেন্টারের কর্মকর্তা ছাড়াও এতে আরো  উপস্থিত ছিলেন মানবতার পাঠাগাড়ের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com