শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৮:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভোমরা সিএ্যান্ডএফ আহবায়ক কমিটি মত বিনিময় ভোমরা হবে পূর্নাঙ্গ স্থলবন্দর, সাতক্ষীরায় অর্থনৈতিক জোন রাজশাহীর কাঁটাখালীতে আব্বাসের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নড়াইলের ইতনা ইউপি চেয়ারম্যান প্রার্থীকে  পিটিয়ে ও কুপিয়ে আহত  রাজশাহীর গোদাগাড়ীতে বাসের চাপায় বাবা ছেলে নিহত সন্তান প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত, পিতার দায়িত্ব তার ভরণপোষণের, জানাল সুপ্রিম কোর্ট বাহরাইনে HSC ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত দিদির পাড়ায় দুই দাদার লড়াই জমে উঠেছে কলকাতা পৌরসভার নির্বাচন টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, পিকআপ জব্দ বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে –কেন্দ্রীয় নেতৃবৃন্দ
বিএমএসএফের কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত।।মানুষের কল্যাণে প্রতিদিন

বিএমএসএফের কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত।।মানুষের কল্যাণে প্রতিদিন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সংগঠনের পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সহ-সভাপতি মাহবুবুল আম্বিয়ার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের গঠনতন্ত্র অনুমোদন, সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে উদ্যোগ গ্রহন, অংশীদারিত্বের ভিত্তিতে বৃক্ষরোপণ, প্রশিক্ষণ প্রদান, শাখা কমিটিসমুহের কোড নাম্বার প্রদান ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের সঞ্চালনায় বক্তব্য রাখেন আইন উপদেষ্টা এড. কাওসার হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলু, সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান ও সোহাগ আরেফিন, সাংগঠনিক সম্পাদক (খুলনা) সোহেল সরদার, চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম (চট্টগ্রাম), সাংগঠনিক সম্পাদক সীমা খন্দকার, ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ রাজ, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, কোষাধ্যক্ষ শারমিন সুলতানা মিতু, উপ-প্রচার সম্পাদক সানজিদা আকতার প্রমূখ।

সভায় ঢাকা জেলা সমন্বয়কারী রেজা নওফেল চৌধুরীও উপস্থিত ছিলেন।

সভায় জার্নালিস্ট শেল্টার হোমের কার্যক্রম দ্রুত চালুকরণসহ যেসকল স্থানে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি নেই সেসকল এলাকাসমুহে কমিটি গঠনের ব্যাপারে গুরুত্বারোপ করা হয়।

আগামি ১৫ জুলাই বিএমএসএফের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমনকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

সভায় বিএমএসএফের গঠনতন্ত্র অনুমোদন শেষে সদস্যদের হাতে তুলে দেয়া হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর আগেই প্রিন্ট কপি সারাদেশের সদস্যদের হাতে তুলে দেয়া যাবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com