রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
উখিয় ১৩ নম্বর ক্যাম্পের প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শন করলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক

উখিয় ১৩ নম্বর ক্যাম্পের প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শন করলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক

অনলাইন ডেস্কঃ গত বৃহস্পতিবার (১৭ জুন) ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর বাস্তবায়িত উখিয় ১৩ নম্বর ক্যাম্পের প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) জনাব কে. এম. তারিকুল ইসলাম।

পরিদর্শনকালে সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার জনাব মোহাম্মদ সামছু-দ্দৌজা, ক্যাম্প-ইন-চার্জ জনাব মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম, সহকারী হেলথ কো-অর্ডিনেটরটির ডা: সারোয়ার জাহান, খ্রিস্টান এইড মি: সুকান্ত চন্দ্র, জনাব আফরোজা হোসেন, ডা: হালিম রেজা এবং ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক জনাব ইকবাল মাসুদ প্রমুখ।
এসময় করেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক জনাব কে. এম. তারিকুল ইসলামসহ প্রতিনিধিদলের সদস্যরা প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রের প্রসূতি ও শিশু ওয়ার্ড, জরুরী বিভাগ, পরিবার পরিকল্পনা ও টিকা কার্যক্রম, মানসিক স্বাস্থ্য কার্যক্রম, কাউন্সিলিং সেন্টার, ল্যাব রুম, আইসোলেশন রুম, ফার্মেসিসহ অন্যান্য সুযোগ সুবিধা পরিদর্শন করেন এবং রোগীদের সঙ্গে কথা বলেন ও তাদের চিকিৎসা সেবা সম্পর্কে খোঁজ খবর নেন। ঢাকা আহ্ছানিয়া মিশন পরিচালিত এই কেন্দ্র থেকে সমন্বিত স্বাস্থ্য সেবা প্রদান করায় মহাপরিচালকসহ সকলে সন্তোষ প্রকাশ করেন।
উল্লেখ্য যে, ঢাকা আহ্ছানিয়া মিশন ২০১৭ থেকে রোহিঙ্গা ও স্থানীয় জনগোষ্টির জন্য স্বাস্থ্য, ওয়াশসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com