শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আইজিপি হিসেবে দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম আধুনিক সংবাদ পত্রের অগ্রদূত সাতক্ষীরার কৃতি সন্তান তোয়াব খান আর সেই আজ একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে ১হাজার ৭৬টি গাছ রোপন করতে পেরে আমি ধন্য—-উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী কালিগঞ্জে মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩জনসহ ৪ মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ কালিগঞ্জে শুভসংঘের কমিটি গঠন সেলিম সভাপতি ফরিদুল সম্পাদক কালিগঞ্জ উপজেলায় পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করলেন এসএম জগলুল হায়দার এমপি আমার শৈশব,কৈশোর,তারুন্য যৌবনের প্রথম দিনগুলো।।মানুষের কল্যাণে প্রতিদিন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের আজ জন্মদিন রাঙ্গুনিয়াবাসীর দোয়া চাইলেন ড. হাছান মাহমুদ
১০টি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র।

১০টি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র।

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) প্রায় ৪৯ কোটি টাকা ব্যয়ে ১০ টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করা হয়েছে।
রোববার (২ জানুয়ারি ) বেলা ১১টার দিকে ৩২ ও ৩৩ নং ওয়ার্ডে এসব উন্নয়ন কাজ উদ্বোধন করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
চরকালীবাড়ি ময়লাকান্দা থেকে চৌধুরীবাড়ী পর্যন্ত বিসি সড়ক সহ চরকালীবাড়ি অঞ্চলে ৭ টি সড়ক, চর তিনগাও মসজিদ থেকে শম্ভুগঞ্জ রেলস্টেশন পর্যন্ত আরসিসি রাস্তা, চর নীলক্ষিয়া পাকা রাস্তা থেকে চর গোবদিয়া খ্রিস্টানপাড়া পর্যন্ত বিসি রাস্তা ইত্যাদি উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র। এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় ২৫ কিলোমিটার।
এ সময় মেয়র বলেন, আমরা সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছি, কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি ক্রমাগত। ইউনিয়ন পরিষদ থেকে অন্তর্ভুক্ত হওয়া ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নতুন ওয়ার্ডসমূহের অবকাঠামো ছিল অত্যন্ত নাজুক। এখন এই সব ওয়ার্ডসমূহে ব্যপক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী ময়মনসিংহবাসীকে সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন।
তিনি আরও বলেন, ময়লাকান্দার আবর্জনা আর থাকবে না। আবর্জনাকে সম্পদে রূপান্তরের চেষ্টা করছি আমরা। এছাড়া,সম্প্রসারিত ওয়ার্ডসমূহে ইতোমধ্যে প্রায় ৪০০ কোটি টাকার কাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। শুধুমাত্র ৩২ নং ওয়ার্ডের উন্নয়নেই ৮০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। এসব সড়ক ও ড্রেন ওয়ার্ডের নাগরিকদের জীবনমান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যপক ভূমিকা রাখবে।
এ সময় মেয়র রাস্তা, ড্রেন ও সড়কবাতি স্থাপনে প্রয়োজনীয় ছাড় দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, নতুন এ ওয়ার্ডসমূহ পরিকল্পিতভাবে গড়ে তোলার সুযোগ আছে। ছাড়ের মানসিকতাই এ প্রচেষ্টাকে সফল করে তুলতে পারে।
উদ্বোধনকালে ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর এমদাদুল হক মন্ডল, ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মিয়া, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলী, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ আজহারুল হক, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com