বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থীর সমর্থকের বাড়িঘরে লুটপাট-অগ্নিসংযোগ

নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থীর সমর্থকের বাড়িঘরে লুটপাট-অগ্নিসংযোগ

সাবরিন জেরীনঃ
মাদারীপুর সদরে নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থীর সমর্থক কাচ্চু খানের বাড়িঘরে হামলা করে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে বাড়িতে আগুন জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘটেছে।

এজাহার সূত্রে জানা যায়, সোমবার (৩১ জানুয়ারি) ইউপি নির্বাচনের মাদারীপুর জেলার ঘটমাঝি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন এ্যাডভোকেট বাবুল আক্তার। তার নির্বাচনী কাজে সমর্থক হিসেবে সহযোগীতা করে আসছিলেন কুন্তিপাড়া গ্রামের কাচ্চু মিয়া (৪৬)। কিন্তু নির্বাচনে বাবুল আক্তার বিজয়ী হওয়ার জেরে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী খলিল দর্জি ও সমর্থকদের নেতৃত্বে ২০-৩০জন মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) কাচ্চু মিয়ার বাড়ি ঘরে হামলা করে নগদ টাকাসহ ৬ লাখ ৭০ হাজার টাকার মালামাল ছিনতাই করে নিয়ে বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়। এখানেই শেষ নয়, ঘর থেকে কাচ্চু মিয়ার আত্মীয় স্বজন বের হলে তাদের কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে মাদারীপুর সদর হাসপাতালে জন্য ভর্তি করে। ঘটনার পর কাচ্চু মিয়া বাদি হয়ে মাদারীপুর মডেল থানায় ১.মৃত মজিদ খানের ছেলে মোতালেব খান (৪২), ২.মৃত জিন্নাত খানের ছেলে জয়নাল খান, ৩.মৃত নূর মোহাম্মদ খানের ছেলে আক্কাছ খান (৩০) ও ৪.শাহাদাত খান(২৫), ৫.মৃত মোকছেদ মাতুব্বরের ছেলে ফেরদাউস মাতুব্বর (৩৫), ৬. ফেরদাউসের ছেলে শান্ত মাতুব্বর, ৭.মৃত মালেক ফকিরের ছেলে মজিবর ফকির, ৮.আজগর মাতুব্বরের ছেলে মজিবর মাতুব্বর, ৯.মৃত মজিদ মাতুব্বরের ছেলে তালেব মাতুব্বর (৩৪), ১০.আজগর মাতুব্বর ও ১১.জাহাঙ্গীর মাতুব্বর (৩৩), ১২.আয়াত আলী খানের ছেলে ইমরান খান (৩২), ১৪.মজিদ খানের ছেলে লিটন খান (৪০), ১৫.রাজ্জাক খানের ছেলে জুবায়ের খান (২৪)সহ অজ্ঞাতনামা ২০-৩০ জনকে আসামী করে মামলার একটি এজাহার দাখিল করেন।

এ ব্যাপারে বাদী কাচ্চু মিয়ার কাছে জানতে চাইলে তিনি জানান, নির্বাচনে হারার প্রতিশোধ নিতে আমাদের উপর হামলা করে টাকাপয়সা লুটপাটসহ ঘরের দামি মালামাল ছিনতাই করে নিয়ে আগুন ধরিয়ে দেয়।আমরা এর সঠিক বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com